বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে ‘গরীবের তৈমুর’ বলে কটাক্ষ, মোক্ষম জবাব দিলেন শ্রাবন্তী

রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে ‘গরীবের তৈমুর’ বলে কটাক্ষ, মোক্ষম জবাব দিলেন শ্রাবন্তী

ট্রোলারদের মুখের উপর যোগ্য উত্তরটা ছুড়ে মেরেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । দেখুন কী বলেছেন তিনি ।

  • Share this:

#কলকাতা: জন্মের পর থেকেই ছোট্ট ইউভান সেলিব্রিটি । রাজ, শুভশ্রীর ছেলের বয়স এখন সবে তিন মাস । কিন্তু তাতেই তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া । ইউভানের কোনও ছবি প্রকাশ্যে এলেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় ।

ছোট্ট ইউভান কেমন করে হাসে, কেমন করে তাকায়, কেমন করে খেলা করে....সবটাই জানতে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা । ইউভানের জন্মের সঙ্গে সঙ্গে তার নামে ফেসবুকে একাধিক পেজ খুলে গিয়েছিল । সে সময় অবশ্য সকলকে এমনটা করতে নিষেধও করেছিলেন বাবা রাজ চক্রবর্তী । কিন্তু কে শোনে, কার কথা ।

ইউভানকে নিয়ে উৎসাহে এতটুকু ভাঁটা পড়েনি । তাঁর ছবি প্রকাশ্যে এলেই হাজার হাজার লাইক আর কমেন্টে ভরে যায় ইনবক্স । তবে শুধুই যে ভাল কথাই লেখা হয় তেমনটা একেবারেই নয় । ট্রোল করতেও ছাড়েন না অনেকে । ইউভান’কে নিয়ে যা চলছে তাকে বাড়াবাড়িও বলছেন অনেকে ।

সম্প্রতি বলিউডের সইফ-করিনার ছেলে তৈমুরের সঙ্গে তাঁর তুলনা টানা শুরু হয়েছে । মুম্বইয়ে যেমন তৈমুরকে নিয়ে মেতে থাকে মিডিয়া ও পাপারাৎজিরা, ঠিক তেমনই কলকাতায় ইউভান চক্রবর্তীকে নিয়ে শুরু হয়েছে এই ট্রেন্ড, এমনটাই মত নিন্দুকদের । তাই ইউভানকে ‘গরীবের তৈমুর’ নাম দেওয়া হয়েছে ।

তবে ট্রোলারদের মুখের উপর যোগ্য উত্তরটা ছুড়ে মেরেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । সম্প্রতি ছেলের দু’টি ছবি পোস্ট করেছিলেন মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় । সেখানেই শ্রাবন্তী মাসির কমেন্ট ‘সুপারস্টার’ । আর এই একটি কমেন্ট করেই তিনি বুঝিয়ে দিয়েছেন ইউভান অন্য কারও গরীব ভার্সন নয়, নিজেই একজন তারকা ।

Published by: Simli Raha
First published: November 30, 2020, 4:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर