বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

Yearender 2020: বছর জুড়ে YouTube কাঁপাল কোন হিন্দি গানগুলি, রইল তালিকা

Yearender 2020: বছর জুড়ে YouTube কাঁপাল কোন হিন্দি গানগুলি, রইল তালিকা

YouTube-এর সব চেয়ে বেশি দেখা গানের তালিকায় উঠে এসেছে বলিউডের বেশ কয়েকটি জনপ্রিয় গান, দেখে নিন

  • Share this:

এই বছর বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমা ও তার মনমাতানো গানগুলি দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে। অনলাইন মিউজিক প্ল্যাটফর্ম থেকে মোবাইল প্লে লিস্টে ছড়িয়ে থাকা গানগুলি সর্বত্র সিনেপ্রেমীদের মন জয় করেছে। বছর জুড়ে টপ ট্রেন্ডিংয়ে থেকে একের পর ভিউয়ারশিপ রেকর্ডও ভেঙেছে। আর সেই সূত্র ধরেই YouTube-এর সব চেয়ে বেশি দেখা গানের তালিকায় উঠে এসেছে বলিউডের বেশ কয়েকটি জনপ্রিয় গান। বছরশেষের মুখে (Yearender 2020) দেখে নেওয়া যাক সেই তালিকা।

গানের নাম- বুর্জ খলিফা (Burj Khalifa)

ভিউজ- ১৫৪ মিলিয়ন

অক্ষয় কুমারের লক্ষ্মী (Laxmii) সিনেমার গান। পরিচালক দক্ষিণ ভারতের বিখ্যাত অভিনেতা রাঘব লরেন্স। এই গানটিতে একসঙ্গে জুটি বেঁধেছেন নিকিতা গান্ধি (Nikhita Gandhi), ডিজে খুশি (DJ Khushi), শশী (SHASHI) ও মধুমন্তী বাগচি (Madhubanti Bagchi)। গানের ভিডিওয় অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে পা মিলিয়েছেন কিয়ারা আদবানি (Kiara Advani)।

গানের নাম- নাচ মেরি রানি (Naach Meri Rani)

ভিউজ- ২০৫ মিলিয়ন

গানটি গেয়েছেন গুরু রনধাওয়া (Guru Randhawa) ও নিকিতা গান্ধি। ২০ অক্টোবর রিলিজের পর থেকেই ট্রেন্ড করতে শুরু করে গানটি। সম্প্রতি ২০০ মিলিয়নের দরজাও পেরিয়েছে। গানের বিটে নোরা ফতেহির (Nora Fatehi) নাচ নজর কেড়েছে ফ্যানেদের। গানটির লিরিক্সের পাশাপাশি সঙ্গীত পরিচালনা করেছেন তনিষ্ক বাগচি (Tanishk Bagchi)।

গানের নাম- লাগদি লাহোর দি (Lagdi Lahore Di)

ভিউজ- ২৪৩ মিলিয়ন

গানটির অরিজিনাল ভার্সন গেয়েছেন গুরু রনধাওয়া (Guru Randhawa)। তবে নতুন ভার্সনে গলা মিলিয়েছেন তুলসী কুমারও (Tulsi Kumar)। নতুন গানটি ব্যবহার করা হয়েছে স্ট্রিট ডান্সার 3D সিনেমায় (Street Dancer 3D)। ভিডিওয় বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও নোরা ফতেহির (Nora Fatehi) নাচ ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে।

গানের নাম- তারোঁ কে শহর (Taaron Ke Shehar)

ভিউজ- ২৬৪ মিলিয়ন

এই রোম্যান্টিক নাম্বারটি গেয়েছেন নেহা কক্কর (Neha Kakkar) ও জুবিন নোটিয়াল (Jubin Nautiyal)। গানের ভিডিওটিও দারুণ। নেহা কক্করের সঙ্গে দেখা গিয়েছে অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) ভাই সানিকে।

গানের নাম- ফিরসে মচায়েঙ্গে (Firse Machayenge)

ভিউজ- ৩০৩ মিলিয়ন

অ্যালবাম ফিরসে মচায়েঙ্গের এই গানটি গেয়েছেন এমিওয়ে বান্টাই (Emiway Bantai) । ভিডিওয় গায়ক এমিওয়ের সঙ্গে স্বলিনাকে (Swaalina) দেখা গিয়েছে। মজাদার লিরিক্স আর ক্যাচি বিটসের জেরে এই বছর ব্যাপকমাত্রায় জনপ্রিয় হয়েছে গানটি।

গানের নাম- মুকাবলা (Muqabla)

ভিউজ- ৩১৯ মিলিয়ন

স্ট্রিট ডান্সার 3D সিনেমার এই গানটি গেয়েছেন যশ নারবেকর (Yash Narvekar) ও পরম্পরা ঠাকুর (Parampara Thakur)। গানের নতুন ভার্সনটিকে আরও একবার জীবন্ত করে তুলতে স্বমহিমায় দেখা গেছে ড্যান্স আইকন প্রভু দেবাকে (Prabhu Deva)।

গানের নাম- গরমি (Garmi)

ভিউজ- ৩৪১ মিলিয়ন

গানের ভিডিওয় নজর কেড়েছে নোরা ফতেহির ডান্স মুভ। বরুণ ধাওয়ান অভিনীত স্ট্রিট ড্যান্সার 3D সিনেমার এই গানটি গেয়েছেন নেহা কক্কর (Neha Kakkar) ও বাদশা (Badshah)

গানের নাম- ইললিগ্যাল উইপন ২.০ (Illegal Weapon 2.0)

ভিউজ- ৩৪৪ মিলিয়ন

এটিও স্ট্রিট ডান্সার 3D সিনেমার গান। গানের ভিডিওয় দেখা গেছে বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরকে। গানটি গেয়েছেন জসমিন স্যান্ডলাস (Jasmine Sandlas) । সঙ্গে রয়েছেন অরিজিনাল ভার্সনের গায়ক গ্যারি সান্ধুও (Garry Sandhu)।

গানের নাম- গোয়া বিচ (Goa Beach)

ভিউজ- ৩৬১ মিলিয়ন

গানের ভিডিওয় দেখা যাচ্ছে টনি কক্করকে (Tony Kakkar) । গানটি গেয়েছেন টনি নিজেই। গানে টনি ছাড়াও বোন নেহা কক্কর ও আদিত্য নারায়ণকে (Aditya Narayan) দেখা গিয়েছে।

গানের নাম- গেন্দা ফুল (Genda Phool)

ভিউজ- ৬৭৩ মিলিয়ন

তালিকার শীর্ষে রয়েছে গেন্দা ফুল। পুরনো বাংলা গানের এই রিমেক নিয়ে একাধিক বিতর্কও দানা বেঁধেছে। তবে বছর শেষে সেরার সিংহাসনে বাদশা (Baadshah)। গানের ভিডিওয় নজর কেড়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের বেঙ্গলি লুক (Jacqueline Fernandez)। স্বয়ং বাদশাও রয়েছেন ভিডিওতে।

Published by: Ananya Chakraborty
First published: December 16, 2020, 10:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर