corona virus btn
corona virus btn
Loading

১৩ বছরের ছোট ভাইয়ের জন্মদিনে আবেগঘন পোস্ট বলি অভিনেত্রী ইয়ামি গৌতমের !

১৩ বছরের ছোট ভাইয়ের জন্মদিনে আবেগঘন পোস্ট বলি অভিনেত্রী ইয়ামি গৌতমের !
photo source Instagram

ছোটবেলার ছবি পোস্ট করেছেন তিনি। তাঁর কোলে ছোট্ট ওজাস।

  • Share this:

#মুম্বই: ইয়ামি গৌতম। বলিউডের ঝকঝকে মিষ্টি নায়িকাদের মধ্যে একজন। ২০১২ সালে 'ভিকি ডোনার' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন ইয়ামি। আয়ুষ্মান খুড়ানার বিপরীতে বাঙালি মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তারপর 'বদলাপুর', 'কাবিল', 'অ্যাকশন জ্যাকশন'-এর মতো বেশ কিছু ছবিতে ভরে গিয়েছে তাঁর ঝুলি। ইয়ামি অভিনীত সব চরিত্রই কম বেশি মানুষের মনে দাগ কাটে। তবে শুধু সিনেমায় নয়, ইয়ামি সোশ্যাল মিডিয়াতেও বেশ সাবলীল।

ইয়ামি তাঁর জীবনের নানা ঘটনা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। আজ, ৫ এপ্রিল ইয়ামির ছোট ভাই ওজাস গৌতমের জন্মদিন। ইয়ামির থেকে তাঁর ভাই ১৩ বছরের ছোট। এ'বছর ১৮ বছর বয়স হল ওজাসের। ওজাস ছাড়া ইয়ামির এক বোনও আছে, সুরিলি। ভাইয়ের জন্মদিনে নায়িকা আবেগে ভেসে একটি পোস্ট করলেন। ছোটবেলার ছবি পোস্ট করেছেন তিনি। তাঁর কোলে ছোট্ট ওজাস।

নায়িকা লিখলেন, "আজ তোমার ১৮ বছর হল। কিন্তু তোমার ছোট বেলার স্মৃতি কখনই আমার মন থেকে মুছে যাবে না। আমি আর সুরিলি স্কুল থেকে কখন বাড়ি ফিরব ভাবতাম। বাড়িতে এসে ব্যাগ ছুঁড়ে ফেলে তোমার সঙ্গে খেলতে শুরু করতাম আমরা। আমার মনে আছে পরীক্ষার জন্য আমি মাঝ রাত পর্যন্ত পড়তাম। তখন আমার ঠিক পাশেই মা আর তুমি ঘুমিয়ে থাকতে। রাতে তোমার ঘুম ভেঙে যেত। কিন্তু তুমি কখনও কাঁদতে না। আমার সঙ্গে খেলা করতে ওই রাতে। তারপর তোমার ছোট্ট হাত দিয়ে আমার আঙুল ধরে আবার ঘুমিয়ে পড়তে। তুমি আমাদের জীবনকে আনন্দ আর ভালবাসায় ভরিয়ে দিয়েছো। সব সময় ভাল থেকো ওজাস।" ইয়ামির এই পোস্টে তাঁর ফ্যানেরা কমেন্ট করেছেন। অনেকে লিখেছেন, "দিদি তো সব সময় মায়ের মতোই হয়।"

 
View this post on Instagram
 

Happy birthday my dearest Ojas... you turned 18 today & yet all the memories of holding you when you were a baby shall never fade away. Both Surilie & I used to be eager to reach home so we could just throw our bags (not literally) & play with you,,, your little toothless grin would just make our day... I remember preparing for my exams till late night , while you & mummy would be asleep next to me.. & around midnight (everyday) u would wake up, not cry but just communicate with me somehow with soft baby tones & then hold my finger & get back to sleep again.. You made our lives full of joy, care , laughter , respect & love..and not to miss the best chai-maker at home God bless you with love , values & knowledge,,, Happy bday my Ojas

A post shared by Yami Gautam (@yamigautam) on

Published by: Piya Banerjee
First published: May 5, 2020, 6:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर