‘কফি উইথ করণ’-এর জন্যই রণবীরের সঙ্গে সম্পর্কে ভাঙন! অকপট অভিনেত্রী সোনম!

এই ঘটনার সূত্রপাত ঠিক কোথায়? এই শো-তে ঠিক কী ঘটেছিল?

এই ঘটনার সূত্রপাত ঠিক কোথায়? এই শো-তে ঠিক কী ঘটেছিল?

  • Share this:

#মুম্বই: ‘কফি উইথ করণ’ (Koffee with Karan)! ছোটপর্দায় বেশ জনপ্রিয় একটি শো। সঞ্চালকের প্রশ্নের জোর হোক বা সেলেবদের উত্তরের, এই শো-এর জনপ্রিয়তা সর্বদা তুঙ্গে। তবে জনপ্রিয়তার পাশাপাশি বারে বারে নানান বিতর্কেও জড়াতে দেখা গিয়েছে এই শো-টিকে। এমনকি বহুবার বিতর্কে জড়িয়েছেন খোদ সঞ্চালক তথা বিখ্যাত বলি-পরিচালক, প্রযোজক করণ জোহরও (Karan Johar)। তবে এত বিতর্কের মধ্যেও কখনও কমতি হয়নি টিআরপি-তে। জনপ্রিয় এই টিভি শো-তে নিজেদের মন্তব্যের জেরে একাধিকবার বিপদে পড়তে দেখা গিয়েছে বহু সেলেবদেরও। আর এই চ্যাট শো-এর কারণেই বন্ধু হারিয়েছেন সেনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)। এমনটাই নিজে মুখে জানিয়েছেন এই বলি-অভিনেত্রী।

২০১১ সালে সোনম এক সাক্ষাৎকারে বলেন, কফি উইথ করণ শো-তে এসেই রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কে ফাটল ধরে। কিন্তু এই ঘটনার সূত্রপাত ঠিক কোথায়? এই শো-তে ঠিক কী ঘটেছিল? সে বিষয়ে জানতে হলে আমাদের একটু ফিরে যেতে হবে ফ্ল্যশব্যাকে। ঘটনার সূত্রপাত ২০১০ সালে। দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে 'কফি উইথ করণ'-এর একটি পর্বে গেস্ট হিসাবে হাজির হন সোনম। সেখানে সঞ্চালক করণের একটি প্রশ্নের জবাবে সোনম বলেন, রণবীর খুব ভালো বন্ধু হতে পারলেও আদর্শ প্রেমিক হয়ে উঠতে পারবেন কি না, সে বিষয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে! সোনম আরও বলেছিলেন রণবীরকে 'বন্ধু' হিসাবে তিনি চিনেছেন, তবে 'বয়ফ্রেন্ড' হিসেবে রণবীরের যোগ্যতা কতটা সেই বিষয়ে বেশ সন্দেহ আছে!

এর পরেই দীপিকার দিকে তাকিয়ে সোনম বলেন, 'দু'বছরের মতো রণবীরের সঙ্গে থাকতে পেরেছো, তাঁকে সামলাতে পারাটা কোনও ছোটখাটো বিষয় নয়!' সোনমের কথা শুনে হেসে ওঠেন দীপিকা এবং সেই সঙ্গে তাঁকে ধন্যবাদও জানান।

প্রসঙ্গত, এই শো-তে আসার বছরেই দীপিকা-রণবীরের সম্পর্কের ইতি হয়। বলিউডের জনপ্রিয় এই দুই তারকার মধ্যে এর আগে প্রায় ২ বছর সম্পর্ক ছিল। সম্পর্কে থাকাকালীন সে কথা স্বীকার না করলেও প্রেমে বিচ্ছেদের পর দু’জনেই তাঁদের সম্পর্কের কথা জানিয়েছিলেন।

তবে এই চ্যাট শো-তে রণবীরকে নিয়ে এমন মন্তব্য করার জেরে দীপিকা কোনও সমস্যায় পড়েননি ঠিকই, তবে বেশ সমস্যায় পড়েছিলেন সোনম কাপুর আহুজা। পরে এক সাক্ষাৎকারে এবিষয়ে আক্ষেপ করতে শোনা যায় সোনমকে। অভিনেত্রী বলেন, 'কফি উইথ করণ'-এ করা তাঁর মন্তব্য নিয়ে কৈফিয়ৎ দিতে দিতে তিনি ক্লান্ত পড়েছেন। এমনকি এই মন্তব্যের জেরে রণবীরের সঙ্গেও তাঁর সম্পর্কে চিড় ধরে!

First published: