• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD WHEN SIDHARTH SHUKLA PLAYED BIGG BOSS HOST FILLING IN FOR SALMAN KHAN IN HIS ABSENCE SDG

RIP Siddharth Shukla|| বিগ বসে সলমনের জায়গা পূরণ করেছিলেন সিদ্ধার্থ! কেন মনে আছে কি?

সিদ্ধার্থ শুক্লা ।

Siddharth Shukla:সিদ্ধার্থ জানুয়ারিতে 'উইকএন্ড কা বার' পর্বে ভাইজানের জায়গা পূরণ করেছিলেন।

  • Share this:

#মুম্বই: সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) রিয়েলিটি শো বিগ বসের ১৩ তম (Bigg Boss 13) সিজন জেতার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় (Social media) তাঁর জনপ্রিয়তা ছিল উর্ধ্বমুখী। এর পরের বছরে শুরুতে বিগ বসের ১৪ তম (Bigg boss 14) সিজনে সিদ্ধার্থকে কয়েক সপ্তাহ দেখাও গিয়েছিল। তবে অংশগ্রহণকারীর ভূমিকায় নয়, বরং তাঁকে দেখা গিয়েছিল সঞ্চালকের অবতারে। আজ্ঞে হ্যাঁ, যাঁরা বিগ বসের নিয়মিত দর্শক, তাঁরা অবশ্যই একথা জানেন। আসলে সেই সময় শোয়ের প্রধান সঞ্চালক সুপারস্টার সলমন খান (Salman Khan) ছিলেন ছুটিতে, সেই কারণে সিদ্ধার্থকে সাময়িক সময়ের জন্য শো-র হোস্টের ভূমিকায় দেখা যায়।

সিদ্ধার্থ জানুয়ারিতে 'উইকএন্ড কা বার' পর্বে ভাইজানের জায়গা পূরণ করেছিলেন। কিন্তু কেন ছুটি নিয়েছিলেন ভাইজান। তার কারণ সেই সময়ে বিয়ে ছিল ডেভিড ধাওয়ানের (Devid Dhawan) পুত্র তথা অভিনেতা বরুণ ধাওয়ানের (Varun Dhawan)। এই অনুষ্ঠানেই যোগ দিতে গিয়েছিলেন সলমন। যদিও এই সল্লু মিঞার সাময়িক অনুপস্থিতিতে সঞ্চালনার দায়িত্ব সামলে বেশ জনপ্রিয়তা পান সিদ্ধার্থ। তাঁর বিশেষ বন্ধু শেহনাজ গিলও (Sahnaaz Gill) এই পর্বগুলি দেখে বেশ উচ্ছ্বসিত হন। টুইটারে (Twitter) তিনি এই নিয়ে পোস্টও করেছিলেন।

এমনকী বিগ বসের ১৪-তে প্রথম কয়েক সপ্তাহ হিনা খান (Hina Khan) এবং গৌহর খানের (Gouhar Khan) সঙ্গে সিনিয়র কনটেস্টেন্ট হিসাবে উপস্থিত হয়েছিলেন প্রয়াত অভিনেতা। সেই সময়ও বার্তি নজর কাড়েন সিদ্ধার্থ। টেলিদুনিয়ার জনপ্রিয় এই অভিনেতার আকষ্মিক মৃত্যুতে স্বভাবতই শোকের আবহাওয়া বলিউড (Bollywood) জুড়ে। টুইট করে দুঃখপ্রকাশ করেন ভাইজান সলমন খানও (Salman Khan)। তিনি লেখেন, ‘বড়ই তাড়াতাড়ি চলে গেলে সিদ্ধার্থ, তোমাকে আমরা মিস করব। পরিবারের প্রতি সমবেদনা রইল’। টুইট করে শোকপ্রকাশ করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও আলিয়া ভাটও (Alia Bhatt)।

প্রসঙ্গত, করণ জোহরের (Karan Johar) প্রযোজিত এবং শশাঙ্ক খৈতান ( Shashank Khaitan) পরিচালিত ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ (Humpty Sharma ki dulhania) সিনেমার মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করেছিলেন সিদ্ধার্থ। আর এই ছবিতেই একসঙ্গে অভিনয় করেছিলেন বরুণ, আলিয়া এবং সিদ্ধার্থ। তবে দুঃখের বিষয় মাত্র ৪০ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

২ সেপ্টেম্বর সকালে তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হয় নিথর দেহ। পরিবার সূত্রে জানা গিয়েছে, আগের দিন অসুস্থবোধ করছিলেন অভিনেতা, সেই কারণে গত বুধবার রাতে ওষুধ খেয়ে ঘুমিয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু তাঁকে অচৈতন্য অবস্থা উদ্ধার করে মুম্বইয়ের বিখ্যাত কুপার হাসপাতালে (Kooper Hospital) নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Published by:Shubhagata Dey
First published: