বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

সরোজের ফোন ধরেননি সলমন, ভাইজানের ব্যবহারে ক্ষুন্ন হয়েছিলেন মাস্টারজি!

সরোজের ফোন ধরেননি সলমন, ভাইজানের ব্যবহারে ক্ষুন্ন হয়েছিলেন মাস্টারজি!

তাবড় তাবড় স্টারদের শিক্ষা যেমন তিনি দিতেন, তেমনই প্রয়োজনে শাসনও করতেন তাঁদের । সেই মাস্টারজিই একবার রেগে গিয়েছিলেন সলমন খানের উপর । তাঁর ব্যবহারের জন্য ।

  • Share this:

#মুম্বই: বলিউডে ফের নক্ষত্র পতন । এ বার চলে গেলেন টিনসেল টাউনের সবার প্রিয় মাস্টারজি । শুক্রবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান । ১৭ জুন থেকে তিনি ভর্তি ছিলেন বান্দ্রার গুরু নানক হাসপাতালে ৷ নিজের হাতে করে যিনি বলিউডের তাবড় তাবড় তারকাদের গড়েছিলেন, আজ তিনিই নেই । তিন বার জাতীয় পুরস্কার ও আট বার ফিল্মফেয়ার সম্মানে সম্মানিত হয়েছিলেন সরোজ। পুরুষ তান্ত্রিক বলিউডে তাঁর উজ্জ্বল উপস্থিতি এক কথায় ছিল অনন্য।

বলিপাড়ার সকলের ভালবাসার মাস্টারজি ছিলেন তিনি । সে সময় বলিউডে একটি প্রচলন ছিল। কোরিওগ্রাফারদের বলা হত মাস্টারজি। টিনসেল টাউনের তিনিই শেষ মাস্টারজি। সকলেই তাঁকে শ্রদ্ধা করতেন । তাবড় তাবড় স্টারদের শিক্ষা যেমন তিনি দিতেন, তেমনই প্রয়োজনে শাসনও করতেন তাঁদের ।

সেই মাস্টারজিই একবার রেগে গিয়েছিলেন সলমন খানের উপর । সলমনের এক ভক্ত ছিলেন বিশেষভাবে সক্ষম । হাঁটাচলার ক্ষমতা ছিল না তাঁর । তিনি সরোজজি’কে অনুরোধ করেছিলেন একবার সলমনের সঙ্গে তাঁর কথা বলাতে । সরোজ কান সলমনকে ফোন করেন । কিন্তু তিনি ব্যস্ত থাকায় তিনি নিজেরই এক টেকনিশিয়ানকে ফোনটা সলমনের হাতে দিতে বলেন । ওই টেকনিশিয়ান তখন সল্লু ভাইয়ের সঙ্গেই কাজ করছিলেন । কিন্তু মাস্টারজির ফোন শুনেও সলমন সেই ফোন ধরতে অস্বীকার করেন । এতেই দুক্রখ পেয়েছিলেন সরোজ ।

Published by: Simli Raha
First published: July 3, 2020, 12:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर