আপাদমস্তক বোরখায় ঢেকে বিয়ের ঠিক আগে কার সঙ্গে দেখা করেছিলেন দীপিকা? রহস্য ফাঁস

ইতালির লেক কোমোতে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের নিয়ে বিয়ে সেরেছিলেন দীপবীর।

ইতালির লেক কোমোতে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের নিয়ে বিয়ে সেরেছিলেন দীপবীর।

  • Share this:

#মুম্বই: অনেক দিনের পুরনো অথচ গোপন কথা ফাঁস করলেন বিখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee)। অনেকেই জানেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আর রণবীর সিংয়ের (Ranveer Singh) বিয়ের জন্য পোশাক ডিজাইন করেছিলেন তিনি। সব্যসাচী জানান, যে দীপিকা আর রণবীর যে বিয়ে করছেন সেই কথা ছয় মাস চেপে রেখেছিলেন তিনি।

এমনকী, দীপিকা যখন বিয়ের পোশাক ট্রায়াল দিতে তাঁর কাছে এসেছিলেন, সব্যসাচীর নির্দেশে নায়িকা আপাদমস্তক বোরখায় ঢেকে এসেছিলেন যাতে কাকপক্ষীতেও টের না পায়। ইতালির লেক কোমোতে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের নিয়ে বিয়ে সেরেছিলেন দীপবীর। ২০১৮ সালের নভেম্বর মাসের এই বিশেষ অনুষ্ঠানে মিডিয়ার প্রবেশ ছিল সীমিত।

এক সাক্ষাৎকারে সব্যসাচী জানালেন যে, দীপিকা যখন তাঁকে ফোন করে বিয়ের কথা এবং পোশাক তৈরির কথা বলেন, রীতিমতো ঘাবড়ে যান সব্যসাচী। সব্যসাচী এর আগে অনুষ্কা শর্মার (Anushka Sharma) বিয়ের পোশাকও ডিজাইন করেছিলেন। কিন্তু সেটা মাত্র এক মাস আগে করা হয়েছিল। দীপিকা যখন ফোন করেন তখন বিয়ের অন্তত ছয় মাস বাকি। সব্যসাচীর ভয় ছিল যে এত আগে পোশাক পরিকল্পনা করলে তার নকশা ফাঁস হয়ে যেতে পারে। এমনিতেই তখন দীপিকা আর রণবীরের বিয়ে নিয়ে মিডিয়াতে জোর চর্চা চলছিল। প্রকৃত বিয়ে করার আগে মিডিয়াই অন্তত ৫০ বার তাঁদের বিয়ে দিয়ে দিয়েছিল।

সব্যসাচী তখনই ভেবে নেন যে, তিনি দীপিকার পোশাক খুব গোপনে ডিজাইন করবেন এবং এই প্রোজেক্টের একটা কোড ওয়ার্ড থাকবে। যেহেতু ব্রাইডাল পোশাক তৈরি করতে অনেক শিল্পীর প্রয়োজন হয় তাই সব্যসাচী জানতেন কোনও না কোনও ভাবে বিষয়টা জানাজানি হয়ে যেতে পারে। সব্যসাচী বেছে নিলেন সুপারমডেল নাওমি ক্যাম্পবেলের (Naomi Campbell) নাম। বলা হল যে নাওমি ক্যাম্পবেল এক ভারতীয়কে বিয়ে করছেন। আর সেই জন্যই পোশাক তৈরি হচ্ছে! সব্যসাচীর মতে দীপিকা আর নাওমি দু'জনেই ৫ ফুট ১১ ইঞ্চি লম্বা, তাই এই নাম তাঁর মাথায় আসে।

মুম্বইয়ে সব্যসাচীর কয়েকটি দোকানের কর্মচারীরা এই রহস্য জানতেন। কারণ দীপিকা সেখানে গোপনে মাপ দিতে আসতেন। মিডিয়া যাতে ঘুণাক্ষরেও টের না পায়, সেই জন্য দীপিকাকে বোরখা পরে আসতে বলেন ডিজাইনার। দীপিকা অবশ্য বলেন যে এতে আরও বেশি করে মিডিয়ার নজরে পড়ে যাওয়ার আশঙ্কা আছে তাঁর।

দু'-একজন বিশ্বস্ত কর্মচারী ছাড়া বাকিরা জানতেন যে নাওমি ক্যাম্পবেল কোনও এক ভারতীয় রাজপুত্রকে বিয়ে করছেন বলেই এই পোশাক তৈরি হচ্ছে!

First published: