বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

'রণবীর কাপুরকে বিয়ে করতে চাই!' প্রকাশ্যে স্বীকার করলেন আলিয়া

'রণবীর কাপুরকে বিয়ে করতে চাই!' প্রকাশ্যে স্বীকার করলেন আলিয়া
Ranbir Kapoor, Alia Bhatt
  • Share this:

#মুম্বই: অয়ন মুখোপাধ্যয়ের 'ব্রহ্মাস্ত্র'-এ প্রথমবার জুটি বাঁধলেন রণবীর কাপুর আর আলিয়া ভট্ট! ইতিমধ্যেই, তাঁদের সম্পর্ক নিয়ে গুজগুজ-ফুসফুস শুরু হয়ে গিয়েছে! আলিয়া প্রকাশ্যে স্বীকারও করেছেন, রণবীরের প্রতি তাঁর ভীষণ ক্রাশ! তিনি তাঁকে বিয়েও করতে চান!

এই ভাললাগা কিন্তু আজকের নয়! বহুদিনের! ২০১৩- এ করন জোহরের চ্যাট শো-এ নায়িকা বলেছিলেন, ''এখনও মনে আছে যেদিন প্রথম রণবীরের সঙ্গে কথা বলেছিলাম। 'রকস্টার' রিলিজের পর, করন একদিন আমাকে ডেকে বলল, 'এই নাও রণবীরের সঙ্গে কথা বল! বল, যে তুমি ওকে কতটা ভালবাস!' আমি পুরো ঘাবড়ে গিয়েছিলাম সেদিন! কি সব উলটোপাল্টা বলেছিলাম! আসলে মাথা কাজ করছিল না!''

যদিও সেই সময় ক্যাটরিনার সঙ্গে প্রেমে মজে ছিলেন 'বরফি'স্টার, কিন্তু তা নিয়ে আলিয়ার খুব একটা মাথাব্যথা ছিল না! করন মজা যখন তাঁকে মজা করে জিজ্ঞেস করেন, তাঁর রণবীরকে বিয়ে করার প্ল্যান ক্যাটরিনা জানেন কী না? আলিয়া বলেছিলেন, '' সবাই আমার প্ল্যান জানে! আমি তো অন রেকর্ড বলেছি! খালি রণবীরকেই জানানো হয় নি!''

কিন্তু এখন এই খবরটা আর রণবীরের অজানা নয়! তিনি ভাল করেই জানেন, তার প্রতি আলিয়া দুর্বল! ব্যাপারটা এনজয়ও করেন তিনি! ইদানীং তো দু'জন দু'জনেক চোখে হারাচ্ছেন! সোনম আর আনন্দর রিসেপশন-এও একসঙ্গে যান কপোত কপোতি। আর সেখানেই আলিয়ার দেখা হয়ে যায় রণবীরের প্রাক্তন গার্লফ্রেন্ড ক্যাটরিনার সঙ্গেও।

কিন্তু তারপর কী হল? যদি ভাবেন ওখানেই মারামারি কাটাকাটি শুরু করে দিয়েছিলেন আলিয়া, ক্যাট, তা হলে ভুল! আলিয়া রনবীরের 'নিউ ফ্লেম' জেনেও, তাঁর সঙ্গে সুন্দর ব্যবহার করেন 'এক থা টাইগার' স্টার! করন জোহর ইনস্টাগ্রামে ক্যাটরিনা, আলিয়া, গৌরির সঙ্গে একটি সেলফিও পোস্ট করেন।

শুটিং না থাকলে প্রায়ই একসঙ্গে সময় কাটান আলিয়া-রণবীর। হালে তাঁদের ডিনার করতে দেখা যায় মুম্বইয়ের এক রেস্তোরাঁয়। যদিও সঙ্গে ছিলেন অয়ন মুখোপাধ্যায় আর করন জোহর, কিন্তু আলিয়া-রণবীর নিজেদের গল্পেই মশগুল ছিলেন। এবং, ডিনার শেষে দু'জনে একই গাড়িতে রেস্তোরাঁ থেকে বের হন।

এই প্রথম নয়, এর আগেও তাঁদের একসঙ্গে ডিনার করতে দেখা যায়। একান্তে সময় কাটিয়েছিলেন জোয়া আখতারের বাড়িতেও।

First published: May 11, 2018, 1:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर