Home /News /entertainment /

পদ্মাবতী ও মস্তানির চরিত্রে দীপিকা নয়, বনশালির প্রথম পছন্দ ছিল ঐশ্বর্য! কেন বাদ পড়লেন নায়িকা?

পদ্মাবতী ও মস্তানির চরিত্রে দীপিকা নয়, বনশালির প্রথম পছন্দ ছিল ঐশ্বর্য! কেন বাদ পড়লেন নায়িকা?

বাজিরাও মস্তানি (Bajirao Mastani) ও পদ্মাবতের (Padmavat) মতো সিনেমায় বনশালি (Sanjay Leela Bhansali)-র প্রথম পছন্দ হওয়া সত্বেও কেন এই ছবি দু'টিতে দেখা যায়নি ঐশ্বর্য Aishwarya Rai Bachchan) কে?

  • Share this:

#মুম্বই: ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), যাঁর চোখে জাদুতে পাগল আসমুদ্র হিমাচল। বলিউডে কয়েক দশক ধরে যাঁর বিচরণ। সেই রাই সুন্দরীকে বলিউডের বহু বড় বাজেটের সিনেমায় দেখা গিয়েছে। বড় পরিচালকদের সঙ্গে কাজ করেছে নায়িকান। তাঁদের মধ্যে অন্যতম পরিচালক হলেন সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali)। ব্লকব্লাস্টার সিনেমা হাম দিল দে চুক সনাম (Hum Dil De Chuke Sanam) ও দেবদাসে (Devdas) বনশালির প্রথম পছন্দ ছিল ঐশ্বর্য। এর পর সঞ্জয় লীলা বনশালির সঙ্গে গুজারিশ (Guzaarish) ছবিতেও কাজ করেন ঐশ্বর্য। এর পর আর এক সঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। ঐশ্বর্য নিজেই বলেছেন এমন অনেক ছবি আছে যে গুলিতে নিজে সময় দিতে পারেননি তাই করেননি। তবে বাজিরাও মস্তানি (Bajirao Mastani) ও পদ্মাবতের (Padmavat) মতো সিনেমায় বনশালির প্রথম পছন্দ হওয়া সত্বেও কেন এই ছবি দু'টিতে দেখা যায়নি অভিনেত্রীকে?

দু'টি ছবিতেই দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh ) অভিনয় করেছেন। বক্স অফিসে দুর্দান্ত হিট হয়েছে ছবি দু'টি। কিন্তু সুপারহিট এই দু'টি ছবিই ঐশ্বর্যের হাতছাড়া হয়েছে। SpotboyE-এর নেওয়া সক্ষাৎকারে ঐশ্বর্য বলেন, “দুটি প্রোজেক্টের জন্য আমি তৈরি ছিলাম, কিন্তু বাধা হয়ে দাঁড়ায় অন্য বিষয়। সেটা হল আমার বিপরীতে কে কাজ করবে! পরিচালক সঞ্জয় লীলা বনশালি বাজিরাও এবং খিলজির চরিত্রে নিখুঁত অভিনয় করতে পারবেন এমন অভিনেতা খুঁজছিলেন। কিন্তু আমার সঙ্গে কাজ করার মতো কাউকে তিনি খুঁজে পাননি। আসলে ভাল সিনেমা তৈরির প্রধান উপাদান হল কাস্টিং, এটা নিখুঁত হওয়া চাই। আমি এবং সঞ্জয় দুজনেই একে অপরের সঙ্গে কাজ করতে পছন্দ করি, দেখা যাক আবার কবে আমরা একসঙ্গে কাজ করতে পারি”।

India Today-র রিপোর্ট বলছে, ২০১৪ সালে সঞ্জয় লীলা বনশালি বাজিরও চরিত্রে অভিনয়ের জন্য অজয় দেবগণের (Ajay Devgn) সঙ্গে কথা বলেন। অজয় দেবগণ সেই সময় বলেছিলেন, “আমি বাজিরাও-এর চরিত্রে অভিনয় করতে রাজি হইনি, তার কারণ, আমার তারিখ ও শর্তের সঙ্গে একমত হতে পারেননি পরিচালক”। তবে আসন্ন ছবি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়িতে (Gangubai Kathiawadi) কাজের জন্য মিস্টার দেবগণ রাজি হয়েছেন। এই ছবিতে প্রধান চরিত্রে কাজ করছেন আলিয়া ভাট (Alia Bhatt)।

Published by:Simli Raha
First published:

Tags: Aishwarya Rai Bachchan, Deepika padukone, Sanjay Leela Bhansali

পরবর্তী খবর