Home /News /entertainment /
কালো ব্যাগে করে কি সত্যিই সুশান্তের মৃত্যুর প্রমাণ লোপাট হচ্ছিল?‌ দেখুন মারাত্মক ভিডিও

কালো ব্যাগে করে কি সত্যিই সুশান্তের মৃত্যুর প্রমাণ লোপাট হচ্ছিল?‌ দেখুন মারাত্মক ভিডিও

যদিও পুলিশের পক্ষ থেকে এই নিয়ে কোনও জবাব দেওয়া হয়নি।

  • Last Updated :
  • Share this:

#‌মুম্বই:‌ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর এক অবাক করা দাবি উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। কখনও প্যারানর্মাল অ্যাক্টিভিটি, কখনও রিয়া চক্রবর্তীর খরচ যোগানোর প্রসঙ্গ, বারবার উঠে আসছে একএক রকম কথা। কিন্তু এবার যা উঠে এল, তা একেবারে চমকে দেওয়ার মতো। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দাবি করে করা হয়েছে, একটি কালো প্ল্যাস্টিক ব্যাগে সুশান্তের মৃত্যুর প্রমাণ নিয়ে সেদিনই লোপাট করে দেওয়া হয়েছিল।

যদিও পুলিশের পক্ষ থেকে এই নিয়ে কোনও জবাব দেওয়া হয়নি। কিন্তু তাঁর ফ্যান পেজে দাবি করা হয়েছে, এই কালো ব্যাগের মধ্যেই ছিল সুশান্তের মৃত্যুর যাবতীয় প্রমাণ। সেগুলিকে সেদিনই লোপাট করে দেওয়া হয়েছে। আর ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে, যাঁরা শেয়ার করেছেন, তাঁরা অভিযোগ করছেন, পুলিশের সঙ্গে অপরাধীদের হাত মিলিয়ে কাজ করার সম্ভাবনাও থাকতে পারে। এটা সত্যি যে ভিডিওতে দেখা যাচ্ছে, একজন একটি বড় প্লাস্টিকের ব্যাগ নিয়ে এলাকা থেকে দৌড়ে চলে যাচ্ছে। প্রশ্ন উঠছে সেই প্লাস্টিকের ব্যাগেই কি তাহলে আসল প্রমাণ লুকিয়ে ছিল?‌

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে একাধিক মহল থেকে সিবিআই তদন্তের দাবি উঠেছে। দফায় দফায় বি টাউনের একাধিক তারকাকে জেরাও করা হয়েছে। কিন্তু এখনও আত্মহত্যার তত্ত্ব ছাড়া আর নতুন করে কোনও তত্ত্ব উঠে আসেনি। কিন্তু কী কারণে নিজের নতুন ছবির মুক্তির মুখে কেরিয়ারে সাফল্যের চূড়ায় থাকা সুশান্ত আত্মহত্যা করবেন?‌ সেটাই ভাবাচ্ছে ফ্যানদের।

এর আগে সুশান্তের ছোটবেলার বন্ধু বিশাল একাধিক অবাক করা দাবি করেছেন। তিনি বলেছেন, সুশান্তের বাড়ির চাকরের ভূমিকা ভাল করে খতিয়ে দেখা উচিত। সেখানে টাকার লেনদেনের বিষয়ও জড়িয়ে থাকতে পারে। পাশাপাশি তিনি দাবি করেছেন, সুশান্তের মৃত্যুর বেশ কয়েকটি দিক চেপে যাচ্ছে মুম্বই পুলিশ। যদিও বিশালের দাবি নিয়ে আলাদা করে কোনও মন্তব্য করতে চায়নি পুলিশ।

‌‌‌

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Sushant singh Rajput, Sushant Singh Rajput death