corona virus btn
corona virus btn
Loading

১ মাস আগেই ইরফান খানের মৃত্যুতে ওয়াজিদের এই লেখা দেখে চোখে জল ভক্তদের

১ মাস আগেই ইরফান খানের মৃত্যুতে ওয়াজিদের এই লেখা দেখে চোখে জল ভক্তদের

আজ হয়তো তাঁদের দেখা হয়েছে, পৃথিবীর মাটি ছেড়ে অনেক দূরে কোথাও । কিন্তু ইরফানের উদ্দেশ্যে লেখা ওয়াজিদের সেই লেখাটি পড়ে চোখের জল ধরে রাখতে পারছেন না ভক্তরা ।

  • Share this:

#মুম্বই: একের পর এক দুঃসংবাদ ৷ বলিউড ফের ইন্দ্রপতন ৷ চলে গেলন জনপ্রিয় সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান ৷ রবিবার গভীর রাতে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা গিয়েছেন তিনি ৷ বয়স হয়েছিল ৪২ বছর ৷ মাস খানেক আগেই বি-টাউনের দুই নক্ষত্র পর পর চলে গিয়েছিলেন । ২৯ এপ্রিল ইরফান খান আর ৩০ এপ্রিল ঋষি কাপুর । একের পর এক এমন হৃদয়বিদারক খবরে থমকে গিয়েছিল গোটা দেশ । এক মাস যেতে না যেতে ফের আরও এক মর্মান্তিক দুঃসংবাদ । মাত্র ৪২ বছরে চলে গেলেন একাধিক জনপ্রিয় গানের স্রষ্টা ।

মাস খানেক আগেই মারা গিয়েছিলেন ইরফান খান । তাঁর মৃত্যুতে শেষ শ্রদ্ধা জানিয়েছিলেন ওয়াজিদ । আজ হয়তো তাঁদের দেখা হয়েছে, পৃথিবীর মাটি ছেড়ে অনেক দূরে কোথাও । কিন্তু ইরফানের উদ্দেশ্যে লেখা ওয়াজিদের সেই লেখাটি পড়ে চোখের জল ধরে রাখতে পারছেন না ভক্তরা ।

তিনি লিখেছিলেন, ‘‘ইস আঁখ মে চোলিকে খেল মে হামেশা এক ঢুন্ধতা হি রহতা হ্যায় অউর ও নেহি পাস আতা যো ছুপ যাতা হ্যায় মেরে ভাই । আল্লাহ আতোমার আন্তার শান্তি দিন... ওখানকার জীবন আল্লাহ যেন শান্তির করেন ।’’

Published by: Simli Raha
First published: June 1, 2020, 2:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर