ViralVideo: এটা কী করছেন শাহরুখ? এভাবে ঝাঁপ দিতে গিয়ে যা হল...

শাহরুখ খানের ভাইরাল ভিডিও

খুবই ভয়ঙ্কর এক স্টান্ট করতে দেখা গিয়েছে শাহরুখ খানকে

  • Share this:

    #মুম্বই: বলিউডের কিং খান (শাহরুখ খান) তাঁর পরবর্তী ছবি 'পাঠান'-এর জন্য খবরে রয়েছেন। 'জিরো' ছবিটির পরে দীর্ঘ বিরতির নেন শাহরুখ। তিনি আবারও ফিরছেন। আর কিং খানের এই ছবিটি নিয়ে উন্মাদনে তৈরি হয়েছে। ছবির সেট থেকে কিছু কিছু ভিডিও সামনে আসছে, যা রীতিমত ভাইরাল হচ্ছে। সম্প্রতি কিং খানের একটি ভিডিও ভাইরাল হচ্ছে (Viral Video), যেখানে তাঁকে স্টান্ট করতে দেখা গিয়েছে যা খুবই আশ্চর্যজনক।

    শাহরুখ খানের ভাইরাল হওয়া এই ভিডিওটি দুবাইয়ের। ভিডিওটি তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছে। ভক্তরা এই ভিডিওটিতে শাহরুখকে অন্য অবতারে দেখে দারুণ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

    খুবই ভয়ঙ্কর এক স্টান্ট করতে দেখা গিয়েছে শাহরুখ খানকে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাশাপাশি ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেছে। শাহরুখের ভক্তরা এর আগে কখনও এমন ভিডিও দেখেনি।

    আইপিএলের পরে শাহরুখ খান এখন তাঁর আসন্ন ছবি 'পাঠান' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে দীপিকা পাডুকোন আরও একবার শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। ওম শান্তি ওম বা চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ারের পর আবারও শাহরুখ-দীপিকা জুটিকে দেখতে পাবেন ভক্তরা। এই দুই তারকাকে একসঙ্গে দেখতে উৎসুক ভক্তরা। তারই মধ্যে শাহরুখের এই ধরণের ভিডিও আলোড়ন ফেলে দিচ্ছে।

    Published by:Pooja Basu
    First published: