Home /News /entertainment /
Deepika Padukone-Ranveer Singh: আচমকাই নেটপাড়ায় ভাইরাল রণবীর-দীপিকার বিয়ের ছবি, কিন্তু কেন?

Deepika Padukone-Ranveer Singh: আচমকাই নেটপাড়ায় ভাইরাল রণবীর-দীপিকার বিয়ের ছবি, কিন্তু কেন?

ভাইরাল দীপভীর।

ভাইরাল দীপভীর।

বলিউডের পাওয়ার কাপল (Power Couple) হিসেবেই পরিচিত দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh)-এর জুটি।

  • Share this:

    #মুম্বই: বলিউডের পাওয়ার কাপল (Power Couple) হিসেবেই পরিচিত দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh)-এর জুটি। প্রায় দু'বছরের বেশি হয়ে গেল দুই তারকা ইতালির লেক কোমোতে গিয়ে একেবারে ব্যক্তিগত ভাবে চারহাত এক করেছেন। সেই বিয়ের ছবি আচমকাই সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। কিন্তু রণবীর-দীপিকার বিয়ের ছবি হঠাৎ এখন কেন?

    আসলে, দীপিকা পাড়ুকোনের এক ফ্যানপেজ থেকে ইনস্টাগ্রামে সম্প্রতি শেয়ার করা হয়েছে রণবীরের সঙ্গে বিয়ের কিছু অদেখা ছবি। ছবিতে দেখা গিয়েছে, বিয়ে শেষ হওয়ার পরের মুহূর্তের ছবি। দুই তারকা শ্যাম্পেনের গ্লাস হাতে একে অপরকে শুভেচ্ছা জানাচ্ছেন। দেখা গিয়েছে, বিয়ে সম্পন্ন হওয়ার পর বোটে চড়ে ঘুরে বেড়ানোর ছবিও। কোঙ্কনি মতে বিয়ের পরেই এই ছবিগুলি তোলা হয়েছিল। তবে এতদিন এই ছবিগুলি ভক্তেরা দেখতে পাননি। নতুন করে এগুলি ফ্যানপেজে শেয়ার হওয়ায় স্বাভাবিক ভাবেই নেটিজেনের নজর কেড়েছে এগুলি।

    ২০১৮ সালের নভেম্বরে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বিয়ে করেছিলেন। ইতালির লেক কোমোর ভিলা ডেল বেলবিয়ানেলোতে স্বপ্নের বিয়ে সেরেছেন দুই তারকা। উপস্থিত ছিল শুধুই দুই পরিবারের সদস্যরা। পরে ভারতে ফিরে এসে একাধিক রিসেপশনের আয়োজন করা হয়েছিল। মুম্বই ও বেঙ্গালুরুতে হয়েছিল অনুষ্ঠান।

    শুধু পর্দার বাইরে নয়, সিলভার স্ক্রিনেও জুটি বেঁধে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন দুই তারকা। তালিকায় রয়েছে পদ্মাবতী, বাজিরাও মস্তানি, গোলিও কি রাসলীলা রাম-লীলা। খুব শীঘ্রই ফের একবার কপিল দেবের বায়োপিক ৮৩-তে দেখা যাবে রণবীর-দীপিকাকে। কপিলের চরিত্রে রণবীর, ও কপিলের স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Deepika-Ranveer, Ranveer Singh

    পরবর্তী খবর