corona virus btn
corona virus btn
Loading

পরিচালক ঘরে ডেকেছিলেন, বিস্ফোরক বিদ্যা বালন

পরিচালক ঘরে ডেকেছিলেন, বিস্ফোরক বিদ্যা বালন

বিদ্যা তাঁকে কফি শপে যাওয়ার প্রস্তাব দেন। কিন্তু তিনি বিদ্যার প্রস্তাব মানতে চাননি

  • Share this:

#মুম্বই: মাঝেমধ্যেই বলিটাউন উত্তাল হয় কাস্টিং কাউচের ঘটনায়! কখনও রাধিকা আপ্টে, কখনও সুরভিন চাওলা এমনকী রণবীর সিং, আয়ুষ্মান খুরানাও কাস্টিং কাউচের অভিযোগ তুলেছেন। ইন্ডাস্ট্রির অনেক তারকাই স্বীকার করেন, ব্যাকগ্রাউন্ডে 'বড় নাম' অর্থাৎ হেভিওয়েট বাবা-কাকা-মামা না থাকলে পড়তেই হয় কাস্টিং কাউচের পাল্লায়! এবার মুখ খুললেন খোদ বিদ্যা বালন! তিনিও নাকি পড়েছিলেন কাস্টিং কাউচের পাল্লায়!

২০০৫ সালে 'পরিণীতি' ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি বিদ্যা বালনের। বলিটাউনে আসার আগে তিনি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করছিলেন। আর সেখানেই এক পরিচালক তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন। নায়িকা জানান, চেন্নাইতে থাকাকালীন তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন এক পরিচালক। অভিনেত্রীর সঙ্গে নাকি তাঁর কিছু গুরুত্বপূর্ণ কথা ছিল। বিদ্যা তাঁকে কফি শপে যাওয়ার প্রস্তাব দেন। কিন্তু তিনি বিদ্যার প্রস্তাব মানতে চাননি। বারবার বলেন, অভিনেত্রীর ঘরেই তিনি কথা বলবেন। তবে সেই পরিচালক বলিউডের না দক্ষিণের, সে নিয়ে কিছু বলেননি 'ডার্টি পিকচার' স্টার।

পরিচালকদের ব্যবহার ভাল লাগেনি বিদ্যার। তিনি সঙ্গে সঙ্গে তাঁর ঘরের দরজা খুলে পরিচালককে বাইরের রাস্তা দেখিয়ে দেন। অপমানটা সহ্য করতে পারেননি সেই পরিচালক! বেরিয়ে যান ঘর থেকে। এই ঘটনার পর বিদ্যা বহুদিন দুঃস্বপ্ন দেখতেন। বলা যায় একরকম ট্রমার মধ্যে চলে গিয়েছিলেন যার থেকে বেরতে অনেকটা সময় লেগেছিল।

First published: August 27, 2019, 8:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर