corona virus btn
corona virus btn
Loading

দুই মাদক ব্যবসায়ী বাসিত ও জায়েদের বয়ান বদল, রিয়া-শৌভিককে মাদক দিত না তারা!

দুই মাদক ব্যবসায়ী বাসিত ও জায়েদের বয়ান বদল, রিয়া-শৌভিককে মাদক দিত না তারা!

এই মুহূর্তে ধৃত দুই মাদক ব্যবসায়ী জায়েদ ও বাসিত বয়ান বদল করে নিলে রিয়া ও শৌভিকের বিরুদ্ধে অভিযোগ কতটা জোরদার থাকবে সেই প্রশ্ন উঠছে ।

  • Share this:

ARUNIMA DEY

#মুম্বই: তৃতীয় দিনের জেরার মুখে রিয়া চক্রবর্তী। এনসিবি হেড কোয়ার্টারে পৌঁছলেন তিনি। সূত্রের খবর, ভাই শৌভিককের মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে রিয়া চক্রবর্তীকে।

অন্যদিকে, দুই মাদক ব্যবসায়ী বাসিত ও জায়েদের বয়ান বদল। রিয়া, শৌভিক নয়, দীপেশ ও স্যামুয়েলকেই মাদক বেচতেন তারা। এনসিবি-র চাপে নাকি ভুল বয়ান দিয়েছিলেন আগে। সূত্র মারফত মিলছে এই খবর। মঙ্গলবার দেখা গেল ব্যক্তিগত নিরাপত্তারক্ষী রেখেছেন রিয়া। কোথা থেকে মিলছে অর্থ? সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে, নানা মহলে।

এর আগে অবশ্য জানা গিয়েছিল, এনসিবি’র জেরার মুখে ড্রাগ কারবারের সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করে নিয়েছেন রিয়া ও শৌভিক ৷ নিষিদ্ধ ড্রাগ কেনার অপরাধে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে আগেই গ্রেফতার করেছে সিবিআই ৷ গ্রেফতার হয়েছে স্যামুয়েল মিরান্ডাও ৷ গতকালও এনসিবির ৮ ঘণ্টা জেরার মুখোমুখি হতে হয়েছে রিয়াকে ৷ ক্রমেই যত সময় এগোচ্ছে ততই সুশান্তের মৃত্যু রহস্য ঘনীভূত হচ্ছে ৷

তবে এই মুহূর্তে ধৃত দুই মাদক ব্যবসায়ী জায়েদ ও বাসিত বয়ান বদল করে নিলে রিয়া ও শৌভিকের বিরুদ্ধে অভিযোগ কতটা জোরদার থাকবে সেই প্রশ্ন উঠছে । গতকাল জানা গিয়েছিল, জেরার মুখ নাকি বলিউডেরক প্রথম সারির কয়েকজন সেলেবের নাম করেছেন রিয়া । সব মিলিয়ে দেখা যাচ্ছে, সুশান্তের মৃত্যুর তদন্ত ক্রমেই ঘুরে যাচ্ছে ড্রাগ ও নিষিদ্ধ মাদক কারবারের তদন্তে ।

Published by: Simli Raha
First published: September 8, 2020, 11:35 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर