'পদ্মাবত'-এ রণবীর সিংয়ের 'বডি ডাবল' হিসেবে কাজ করেছিলেন এই বলি তারকা পুত্র--

'পদ্মাবত'-এ রণবীর সিংয়ের 'বডি ডাবল' হিসেবে কাজ করেছিলেন এই বলি তারকা পুত্র--
Ranveer Singh as Alauddin Khilji
  • Share this:

#মুম্বই: সঞ্জয় লীলা বনসালির ছবি 'মালাল' দিয়ে বলিটাউনে পা রাখতে চলেছেন জাভেদ জাফরি পুত্র মীজান। তবে, এই প্রথম নয়! এর আগেও বড় পর্দায় দেখা মিলেছে মীজানের কিন্তু দর্শক তা বোঝেনি! মানে, এক নায়কের বডি ডাবল হিসেবে অভিনয় করেছিলেন তিনি!

আর কেউ নন, খোদ রণবীর সিংয়ের বডি ডাবল হিসেবে মীজানের প্রথম বড় পর্দায় হাতেখড়ি। গত বছরের সুপার ডুপার হিট 'পদ্মাবত'-এ আলাউদ্দিন খলজি ওরফে রণবীর সিংয়ের বডি ডাবল হিসেবে দেখা মিলেছিল মীজানের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মীজান জানান, ছবিতে দুটো দৃশ্যে রণবীর সিংয়ের বডি ডাবল হিসেবে তিনি অভিনয় করেন। মীজানের ভাষায়, '' ছবিতে আমি সঞ্জয় স্যরকে অ্যাসিস্ট করছিলাম। একদিন সেটে বসে আছি। শুনএ পেলাম, ইউনিটের বেশ কয়েকজন খুব চিন্তিত! আলোচনা শুনে বুঝলাম, তাঁদের টেনশনের মূল বিষয় রণবীর সিংয়ের অনুপস্থিতি। কোনও ব্র্যান্ড কমিটমেন্টের জন্য তিনি শ্যুটিংয়ে আসতে পারেননি। সব শুনে সঞ্জয় স্যর শান্ত গলায় বললেন, 'আমরা শ্যুটিংটা করব' এবং সবাইকে চমকে দিয়ে আমায় বললেন শটগুলো দিতে।''

৫ জুলাই মুক্তি পাচ্ছে 'মালাল"। ট্রেলার ইতিমধ্যেই প্রশংসিত। মুম্বইয়ের ব্র্যাকড্রপে গড়াতে থাকে ছবির চিত্রনাট্য। এখানে একজন 'গলি কা গুণ্ডা'-র চরিত্রে দেখা মিলবে মীজানের।

First published: 11:59:21 AM Jun 24, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर