কুমার শানুর ছেলের চরিত্রে দোষ আছে; ঠিক কী নিয়ে মুখ খুললেন নিক্কি তাম্বোলি?

কুমার শানুর ছেলের চরিত্রে দোষ আছে; ঠিক কী নিয়ে মুখ খুললেন নিক্কি তাম্বোলি?

কুমার শানুর ছেলের চরিত্রে দোষ আছে; ঠিক কী নিয়ে মুখ খুললেন নিক্কি তাম্বোলি?

পর্দার ভেতর তাঁদের খুনসুটি মন কেড়েছিল অনেকের৷ কিন্তু অনুরাগীর সে সব আশায় জল ঢাললেন নিক্কি নিজেই।

  • Share this:

#মুম্বই: প্রেম করছেন না নিক্কি তাম্বোলি ( Nikki Tamboli)। অন্তত জান কুমার শানুর (Jaan Kumar Sanu) সঙ্গে তো নয়ই! নিজের এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন বিগ বস ১৪ (Big Boss 14) খ্যাত এই সেলিব্রিটি। তাঁর এবং জান কুমার শানুর সম্পর্ক নিয়ে গুঞ্জনের অভাব নেই বাজারে। অনেকেই মনে করেন বিগ বস ১৪-খ্যাত এই জুটি পর্দার বাইরেও একে অপরের সঙ্গে নির্দিষ্ট সম্পর্কে আবদ্ধ। তবে সে সম্পর্ক পর্দার মতো স্রেফ খুনসুটির নয়, বরং তাতে মিশে আছে প্রণয়। তাঁদের জল্পনা আরও উস্কে দিয়েছিল শো চলাকালীন, নিক্কিকে নিয়ে শানুর করা উক্তি।

বিগ বস ১৪ চলাকালীনই শানু জানিয়েছিলেন, তিনি নিক্কিকে পছন্দ করেন। সেই থেকে আশায় বুক বেঁধেছিলেন শানু-নিক্কির অনুগামীরা। পর্দার ভেতর তাঁদের খুনসুটি মন কেড়েছিল অনেকের৷ কিন্তু অনুরাগীর সে সব আশায় জল ঢাললেন নিক্কি নিজেই। জানালেন, শানুর সঙ্গে কোনও রকম প্রণয়ের সম্পর্ক নেই তাঁর। ভবিষ্যতেও শানুর সঙ্গে কোনও রকম প্রণয়ের সম্পর্কে যাওয়ার আশা নেই তাঁর। তিনি শানুর সঙ্গে কেবলই সুন্দর বন্ধুতা বজায় রাখতে চান।

কিন্তু কেন এমন সিদ্ধান্ত কাঞ্চনা ৩ (Kanchana 3)-খ্যাত, সম্ভাবনাময় এই অভিনেত্রীর? নিক্কির নিজের মতে, তিনি এমন একজনের সঙ্গে প্রণয়ের সম্পর্কে আবদ্ধ হতে চান যার নিজের একটি শক্তিশালী ব্যক্তিত্ব থাকবে। নিজের সাক্ষাৎকারে নিক্কি বলেন, 'আমি এমন একজনের সঙ্গেই প্রেম করতে পারব, যার একটি শক্তিশালী ব্যক্তিত্ব থাকবে। যে সাহসের সঙ্গে কথা বলতে পারবে এবং প্রয়োজনে কিছু মানুষকে অস্বস্তিতে ফেলতে পারবে।' ঘটনাচক্রে শানুর মধ্যে ঠিক এই ব্যাপারটিরই অভাব লক্ষ্য করেছেন নিক্কি।

তিনি বলেন 'আমি আমার জীবনে যে সকল মানুষের কাছাকাছি এসেছি শানু তাদের মধ্যে মিষ্টতম। কিন্তু ওর মধ্যে আমি ব্যক্তিত্বের অভাব লক্ষ্য করেছি। আমার মনে হয় না ও কখনও আমার জন্য দৃঢ় ভাবে পক্ষ নিতে পারবে। বিগ বস ১৪ চলাকালীন ওর চরিত্রে এই দিকটা আমি কখনও খুঁজে পাইনি। আমি যে রকম মানুষের সঙ্গে জীবনে চলতে চাই, ও ঠিক সেই রকম একজন মানুষ নয়।'

অপর দিকে, বিগ বস ১৪-র চমৎকার জার্নির পর, শানু নিজে বাংলা গানের জগতে প্রবেশ করার ইচ্ছাপ্রকাশ করেছেন। সম্পর্কে কুমার শানুর (Kumar Sanu) পুত্র, ২৬ বছরের জান কুমার শানুর ইচ্ছা বাংলা সঙ্গীতের জগতে নিজের জায়গা তৈরি করে নেওয়া!

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর