'বীরে দি ওয়েডিং'-এ করিনার বিয়ের লেহেঙ্গার বয়স শুনলে চোখ কপালে উঠবে!

Photo Source: Youtube

Photo Source: Youtube

'বীরে দি ওয়েডিং'-এ করিনার বিয়ের লেহেঙ্গাটির বয়স শুনলে চোখ কপালে উঠবে!

  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: বক্সঅফিসের পরীক্ষায় ভাল নম্বরেই পাশ করেছে ‘বীরে দি ওয়েডিং’। ৫ দিনে ব্যবসা দিয়েছে ৪৮.০৩ কোটি টাকা। তবে, যত না ছবির গুণমান নিয়ে কথা হচ্ছে, তার থেকে বেশি চর্চা হচ্ছে করিনা কপূর, স্বরা ভাস্কর, সোনম কাপুর আর শিখা তলসানিয়ার পোশাক নিয়ে! আগাগোড়া ছবিতে গ্ল্যামারাস অবতারে ধরা দিয়েছেন চার সুন্দরী! ক্রেডিট অবশ্যই ডিজাইনার-দ্বয় আবু জানি এবং সন্দীপ খোসলার।

    ইদানীং, ফ্যাশন ফিয়েস্তাদের আলোচনার মূল বিষয় কি জানেন? ছবিতে 'বীরে' ওরফে করিনা বিয়ের দিন যে লেহেঙ্গাটি পরেছিলেন, সেটি! আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইনিংয়ে লেহেঙ্গাটি দেখতে যে ভাল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই! কিন্তু 'টক অফ দ্য টাউন' হয়ে ওঠার মতো বিশেষ কী গুণ রয়েছে লেহেঙ্গাটিতে, এটাই ভাবছেন তো? তা হলে শুনুন!'বীরে'-র লেহেঙ্গাটি ভিন্টেজ গার্মেন্ট। শোনা যাচ্ছে, ২৫ বছর আগে নাকি তৈরি হয়েছিল এই লেহেঙ্গা।

    ডিজাইনার সন্দীপ খোসলার ভাষায়, '' ২৫ বছর আগে লেহেঙ্গাটি তৈরি করেছিলাম আমরা। স্টোরেই ছিল। রিয়া (ছবির প্রযোজক) একদিন এসেছিল এই ছবিটার জন্য ড্রেস পছন্দ করতে। ওই-ই কোনও একটা ট্রাঙ্ক ঘেঁটে এই লেহেঙ্গাটা বের করে। তখনই ও ঠিক করে ফেলেছিল, 'বীরে' বিয়ের দিন এই লেহেঙ্গাটাই পরবে। শুধু ওড়নাটা নতুন করে ডিজাইন করা হয়েছে।''

    আরও পড়ুন-দার্জিলিঙে রজনীকান্ত ! শ্যুটিং শুরু বুধবার

    First published:

    Tags: Abu Jani, Kareena Kapoor, Lahenga, Sandeep Khosla, Veere Di Wedding