• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SWARA BHASKER MOVES INTO HER NEW OLD HOUSE AND SHARES HER EXCITEMENT USERS TROLLED FIERCELY SR

Swara Bhasker: হিন্দু বিরোধী স্বরা গৃহপ্রবেশ করলেন হিন্দু মতে! ভোল বদলে বিরক্ত নেটিজেনরা

মাথায় মঙ্গলঘট নিয়ে গৃহ প্রবেশ করছেন স্বরা । ছবি- ট্যুইটার ।

Swara Bhasker: স্বরার গৃহপ্রবেশ উপলক্ষে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেটিজেনরা ৷ আবার অনেকেই সোশ্যাল মিডিয়ায় স্বরার এই ‘নাটক’ দেখে বিরক্ত।

  • Share this:

    #মুম্বই: তাঁর নব-পুরাতন বাড়িতে পা রাখলেন স্বরা ভাস্কর ৷ সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন গৃহপ্রবেশের ছবি ৷ লিখেছেন, ‘নিজেকে পবিত্র বলে মনে হচ্ছে’ ৷ কারণ তিনি পুজোয় অংশ নিয়েছেন ৷ গৃহের মঙ্গলকামনায় গণপতির পুজো করা হয় সব রীতি রেওয়াজ মেনে ৷ করা হয়েছে যজ্ঞ-ও । গৃহপ্রবেশের সমস্ত রীতি রেওয়াজ হয়েছে হিন্দু মতে । আর তাতেই ক্ষেপেছেন নেট-নাগরিকরা । তাঁদের বক্তব্য, যিনি হিন্দু বিরোধিতার জন্য সুপরিচিত, সেই তিনিই শাড়ি পরে, মাথায় ঘোমটা দিয়ে পুজোর সমস্ত কাজ করছেন । হিন্দুত্ব সন্ত্রাসের সঙ্গে তালিবানি সন্ত্রাসের তুলনাও টানা হয়েছে ।

    স্বরা ভাস্কর তাঁর পুরনো বাড়িকেই সাজিয়েছেন নতুন রূপে ৷ প্রায় আড়াই বছর ধরে চলেছে সেই সংস্কারপর্ব ৷ নতুন রূপে পুরনো বাড়িতেই পা রেখেছেন স্বরা ৷ গত মাসেই স্বরা জানিয়েছিলেন তিনি নব কলেবরে সাজানো বাড়িতে পা রাখতে চলেছেন ৷ ২০১৯-এর ফেব্রুয়ারিতে তিনি বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন ৷ সংস্কারপর্ব শেষ হল সবে ৷ তারপর সেখানে পুজো করে পা রাখলেন স্বরা ৷ সোশ্যাল মিডিয়ায় স্বরার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি শাড়ি পরেছেন, মাথায় ঘোমটাও টেনেছেন । গণপতির পুজো করছেন নিষ্ঠা ভরে । মোট কথা তিনি খুবই উচ্ছ্বসিত ।

    স্বরার গৃহপ্রবেশ উপলক্ষে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেটিজেনরা ৷ সুখবরে অভিনন্দিত করেছেন ইন্ডাস্ট্রির অনেকেও ৷ আবার অনেকেই সোশ্যাল মিডিয়ায় স্বরার এই ‘নাটক’ দেখে বিরক্ত। কারণ আগের সপ্তাহেই স্বরা টুইট করেছিলেন, ‘হিন্দুত্ববাদী সন্ত্রাসের সমালোচনা আমরা করি না। আর তালিবানি সন্ত্রাসের ছবি দেখে আমরা রেগে যাই, ক্ষুব্ধ হই। তালিবানদের অত্যাচার দেখে আমরা গর্জে উঠি। আর হিন্দুত্ববাদী সন্ত্রাসের সময় চোখ বুজে থাকি। আমাদের মূল্যবোধ কোনও নির্দিষ্ট জাতি বা নিপীড়কের উপর নির্ভর করে তৈরি করা উচিত নয়।’

    এ ট্যুইটের পর অনেক বিতর্ক, ট্রোলিং হয়েছিল । কলকাতার লালবাজারেও স্বরার নামে FIR দায়ের হয়েছিল । ধর্মীর ভাবাবেগে আঘাত দিয়ে কথা বলায় সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট হতে পারে, এই অভিযোগে রাজা চৌধুরী নামে এক ব্যক্তি অভিযোগ দায়ের করেছিলেন । এখন সেই স্বরা নিজেই যখন হিন্দু রীতি মেনে বাড়িতে গৃহপ্রবেশ করলেন, তখন ছেড়ে কথা বললেন না নেটিজেনরা ।

    Published by:Simli Raha
    First published: