corona virus btn
corona virus btn
Loading

বিহারে নাচের মঞ্চে শ্লীলতাহানির চেষ্টা ! স্বরা ভাস্করের শেয়ার করা পুরনো ভিডিও ভাইরাল !

বিহারে নাচের মঞ্চে শ্লীলতাহানির চেষ্টা ! স্বরা ভাস্করের শেয়ার করা পুরনো ভিডিও ভাইরাল  !
photo source Instagram

২০১৭ সালে রিলিজ করেছিল 'আনারকলি অফ আরহা'। এই ছবিতে আরহার চরিত্রে অভিনয় করেছিলেন স্বরা ভাস্কর।

  • Share this:

#মুম্বই: ২০১৭ সালে রিলিজ করেছিল 'আনারকলি অফ আরহা'। এই ছবিতে আরহার চরিত্রে অভিনয় করেছিলেন স্বরা ভাস্কর। তিনি ছাড়াও এই ছবিতে ছিলেন পঙ্কজ ত্রিপাঠী ও সঞ্জয় মিশ্রা। ছবিটির পরিচালক ছিলেন অবিনাশ দাস। এই ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে ছিলেন স্বরা। ৬৩ ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও পেয়েছিলেন তিনি। তবে বক্স অফিসে চলেনি ছবি।

সম্প্রতি এই ছবির একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবির গল্প বিহারকে কেন্দ্র করে এগোবে। স্বরা একজন স্টেজ ডান্সার। গ্রামে গঞ্জে রাতের মাচা শোতে নাচেন তিনি। তাঁকে সঙ্গ দেন পঙ্কজ ত্রিপাঠী। স্টেজে উঠে অনেকেই চেষ্টা করেন তাঁর শ্লীলতাহানির। মদ্যপ অবস্থায় মেয়েদের এই নাচ দেখতে পছন্দ করেন অনেকেই।

View this post on Instagram

Another BTS from #anaarkaliofaarah #dunaliya is a fun song that takes a dark turn and exposes the many fault lines upon which the existence of these dancing troupe girls rests. #SanjaiMishra sir is such a fine and consummate actor that I momentarily felt the vulnerability these girls must feel while we were shooting this scene. @pankajtripathi sir played Rangeela with such thoughtful precision that he is my favourite character in the film. I had a glimpse of India’s normalised ‘rape culture’ when in the scene where the VC molests Anaarkali the crowd of junior artists, all locals from the area actually clapped, whistled and laughed ... spontaneously. Yes! Shooting this film taught me SO much! Thank u @avinashonly @ravi_randhawa00 @sandiip_kapur #RohitSharma #ramkumarsingh @rupacj @bhaskar.chaurasia @stylistsony @arvindkannabiran @shabinakhanofficial

A post shared by Swara Bhasker (@reallyswara) on

ভিডিওতে নজর কেড়েছেন পঙ্কজ ত্রিপাঠী। সম্প্রতি স্বরা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করে লেখেন, "এই ছবির শ্যুটিংয়ের সময় অনেক কিছু শিখেছি আমি। বিশেষ করে পঙ্কজ ত্রিপাঠী স্যার ও সঞ্জয় স্যারের থেকে। যদিও এটা সিনেমার শ্যুটিং, তবুও বলবো দেশের বহু মানুষ এখনও এভাবে মেয়েদের নাচ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। সঞ্জয় স্যার এখানে যে চরিত্রে অভিনয় করছিলেন, তাঁর কাজ ছিল স্টেজে উঠে আনারকলি মানে আমার শ্লীলতাহানি করা। স্টেজের ওপর একটা মেয়েকে রেপ হতে দেখেও হাততালি দিচ্ছে নাচ দেখতে আসা পুরুষেরা। যদিও এটা সিনেমা, কিন্তু এটা বাস্তব চিত্র। অনেক কিছু শিখেছিলাম আমি।" স্বরার এই পোস্ট ও ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Published by: Piya Banerjee
First published: July 17, 2020, 1:51 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर