বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘ডোবি, ‘ব্ল্যাকবেরি কুশ’... ড্রাগের সাংকেতিক ভাষা ব্যবহার করতেন রিয়া! প্রকাশ্যে স্ক্রিনশট

‘ডোবি, ‘ব্ল্যাকবেরি কুশ’... ড্রাগের সাংকেতিক ভাষা ব্যবহার করতেন রিয়া! প্রকাশ্যে স্ক্রিনশট

দেখা যাচ্ছে ‘ডাবি’, ‘ব্ল্যাকবেরি কুশ’ প্রভৃতি জিনিস আনা-নেওয়ার ব্যাপারে কথা বলেছেন তাঁরা । ব্ল্যাকবেরির ছবিও পাঠানো হয়েছে । এগুলি আসলে মাদক মেশানো সিগারেট ।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুত মামলায় এখন জড়িয়ে গিয়েছে নার্কোটিক্স দফতরও । কারণ বহু তথ্যপ্রমাণে দেখা যাচ্ছে সুশান্ত-রিয়া-শৌভিক এবং তাঁদের বন্ধুবান্ধবদের বিশাল একটা গ্যাং ড্রাগ, চরস, গাঁজা ছাড়াও আরও অনেক নিষিদ্ধ মাদক ব্যবহার করতেন । যদিও এই অভিযোগ এখনও  প্রমাণিত হয়নি ।

সুশান্তের পরিবার প্রথম থেকেই দাবি জানিয়েছিল, সুশান্তকে মাদকাশক্ত করেছিলেন রিয়া । তাঁকে চা-কফিতে মিশিয়েও ড্রাগ খাওয়ানো হত। সুশান্তকে নিজের নিয়ন্ত্রণে রাখতে নানারকম কৌশল নাকি ব্যবহার করতেন ‘জলেবি’ নায়িকা । এ বার প্রকাশ্যে এল রিয়া, শৌভিক, সিদ্ধার্থ পিঠানির মেসেজের স্ক্রিনশট ।

সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থের উপরেও রয়েছে সন্দেহের তীর । বারংবার জেরা করা হচ্ছে তাঁকে । মনে করা হচ্ছে তাঁরও হাত ছিল এই মৃত্যুতে । সুশান্তের মৃতদেহ সবার আগে দেখেছিলেন সিদ্ধার্থই । পরিবারের কেউ যাওয়ার আগেই বন্ধুর মৃতদেহ নামিয়ে এনেছিলেন তিনি ।

এ বার দেখা যাচ্ছে, রিয়া ও তাঁর ভাই শৌভিকের সঙ্গে সাংকেতিক ভাষায় কিছু কথাবার্তা বলেছেন তিনি । সেই মেসেজের স্ক্রিনশট শেয়ার করলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি । সেখানে দেখা যাচ্ছে ‘ডোবি’, ‘ব্ল্যাকবেরি কুশ’ প্রভৃতি জিনিস আনা-নেওয়ার ব্যাপারে কথা বলেছেন তাঁরা । ব্ল্যাকবেরির ছবিও পাঠানো হয়েছে । এগুলি আসলে মাদক মেশানো সিগারেট ।

এই স্ক্রিনশট শেয়ার করে শ্বেতা লিখেছেন, ‘এ গুলো ঠিক কী চলছে?’ এই ট্যুইটে আবার সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে মেসেজ করেছেন, ‘হোয়াট! শকড!’ মেসেজে আরও এক ব্যক্তির উপস্থিতি দেখতে পাওয়া যাচ্ছে । তাঁর নাম আয়ুশ এসএসআর ।

Published by: Simli Raha
First published: August 29, 2020, 1:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर