corona virus btn
corona virus btn
Loading

প্রতিভার দাম পাওয়ার আগেই চলে গেলেন সুশান্ত সিং রাজপুত, আক্ষেপ প্রকাশ করল শীর্ষ আদালত

প্রতিভার দাম পাওয়ার আগেই চলে গেলেন সুশান্ত সিং রাজপুত, আক্ষেপ প্রকাশ করল শীর্ষ আদালত
সুশান্ত সিং রাজপুত। ছবি-ইন্সটাগ্রাম

৩৫ পাতার রায় পড়ার সময় সুশান্তের মতো প্রতিভার অকালমৃত্যু নিয়ে আক্ষেপ ধরা পড়ল বিচারপতির গলাতেও।

  • Share this:

#নয়াদিল্লি: গোটা দেশ তাকিয়ে ছিল শীর্ষ আদালতের দিকে। সোশ্যাল মিডিয়া উত্তাল জাস্টি‌স ফর সুশান্ত সিং রাজপুত- ক্যাপশানে। আট থেকে আশি করলেই জানতে চাইছিলেন, সুশান্ত মামলার হস্তান্তর নিয়ে সুপ্রিম কোর্ট কী বলে। সমস্ত জল্পনাকে সত্যি করে সুপ্রিম কোর্ট সিবিআই-কেই সেই মামলার ভার দিল। ৩৫ পাতার রায় পড়ার সময় সুশান্তের মতো প্রতিভার অকালমৃত্যু নিয়ে আক্ষেপ ধরা পড়ল বিচারপতির গলাতেও।

বিচারপতি হৃষিকেশ রায়ের নেতৃত্বে গড়া বেঞ্চ আজ রায়দানের সময়ে বলে, সুশান্ত মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির একজন প্রতিভাবান অভিনেতা ছিলেন। তিনি নিজের প্রতিভার সবটুকু মূল্যায়নের অনেক আগেই চলে গেলেন।

এদিন শীর্ষ আদালত সিবিআই-কে দায়িত্ব দেওয়ার পরেই স্পষ্ট হয়ে যায়, মহারাষ্ট্র সরকারের কাছে এই রায় চ্যালেঞ্জ করার কোনও জায়গাই খোলা থাকছে না। এই রায়ে বলা হয়, "সুশান্তের পরিবার, বন্ধু, অগণিত ভক্ত অপেক্ষা করে আছে, আসলে কী হয়েছিল তা জানার জন্যে। যাতে সমস্ত গুজব, রটনা থেকে বেরিয়ে এসে সত্যিটা জানা যায়। এই কারণে সময়ের দাবি মেনেই একটি স্বচ্ছ, নিরপেক্ষ তদন্ত দরকার।‌‌"

এদিন শীর্ষ আদালত মহারাষ্ট্র পুলিশকে নির্দেশ দিয়েছে, এ যাবৎ তদন্তের স্বার্থে যে সব নথি জোগাড় করা হয়েছে, তা সিবিআই-এর হাতে তুলে দিতে।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তদন্ত শুরু হতেই একের পর এক জল্পনা তৈরি হতে থাকে। কখনও রিয়া, কখনও সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুদের দিকে অভিযোগের আঙুল উঠেছে। মুম্বই পুলিশের তদন্ত চলাকালীনই সুশান্তের বাবা কেকে সিং ১৫ কোটি টাকা তছরুপ-সহ একাধিক অভিযোগে এফআইআর করেন পাটনায়। রিয়া চক্রবর্তী এই মামলা মুম্বইয়ে স্থানান্তরিত করার আর্জি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন।

Published by: Arka Deb
First published: August 19, 2020, 2:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर