• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD STEP INSIDE RAHUL VAIDYA S SPACIOUS MUMBAI HOME THAT DISHA PARMAR STAY SEE PICS OF BREATHTAKING VIEW DD TC

রাহুল বৈদ্যের সঙ্গে দিশা পারমারের বিয়ে, তারপর মিঞা বিবি-র রোমান্সের নন্দনকানন হবে এই বাড়ি

Rahul Vidya and Disha Parmer will live in these house - Photo- Collected

বিয়ের পরে এই বাড়িতেই সংসার পাতবেন দিশা; দেখে নিন রাহুলের বিলাসবহুল বাড়ির কয়েক ঝলক!

  • Share this:

#মুম্বই: হাতে মাত্র আর ৯ দিন। এর পরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাহুল বৈদ্য (Rahul Vaidya) এবং দিশা পারমার (Disha Parmar)। গতকালই নিজের Instagram পেজে বিয়ের কার্ড পোস্ট করেছেন গায়ক রাহুল বৈদ্য। একইসঙ্গে Twitter-এ একটি যৌথ বিবৃতি শেয়ার করে দু'জনে প্রধানত ভক্তদের বিয়ের কথা জানিয়েছেন। আগামী ১৬ জুলাই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই লাভ বার্ডস।

অ্যাডভেঞ্চার-ভিত্তিক রিয়েলিটি শো খতরোঁ কে খিলাড়ি ১১ (Khatron Ke Khiladi)-র শুটিং শেষ করে সম্প্রতি দক্ষিণ আফ্রিকার রাজধানী কেপটাউন থেকে ফিরে এসেছেন রাহুল। এর কয়েক মাস আগে বিগ বস ১৪ (Bigg Boss 14)-র প্রথম রানার আপ প্রতিযোগী হয়ে ফেরার পর থেকেই বিভিন্ন সময়ে রাহুলকে মুম্বইয়ে নিজের বিশাল প্রশস্ত ঘরের ছবি শেয়ার করতে দেখা যায়। রাহুলের বাড়িতে একটি বিশাল বসার ঘর রয়েছে যেখানে একটি পালঙ্কে ধূসর ও লাল কুশন রাখা আছে। বসার ঘরের কোণায় কিছু শো পিস সহ একটি কাঠের টেবিল রয়েছে। ঘরটির দেওয়ালে একটি বিশাল হলুদ এবং লাল রঙের পেন্টিং রয়েছে যা দেওয়ালটির শোভা বাড়িয়ে দিয়েছে।

কাচের দরজা দিয়ে রাহুলের ঘরের সঙ্গে বারান্দা আলাদা করা হয়েছে। যেখানে ঝুলছে ধূসর ও লাল রঙের পর্দা। এছাড়া বারান্দায় কাঁধের দৈর্ঘ্যের কাচের দেওয়াল রয়েছেও ।

প্রাক্তন ইন্ডিয়ান আইডল প্রতিযোগীর বেডরুমের কাঠের বিছানায় একটি নেভি ব্লু কুশনের হেড সাপোর্ট রয়েছে। তবে বেডরুমটির প্রধান আকর্ষণ হল একটি কাঠের ডেস্ক, একটি আলনা, একটি কাঠের টেবিল এবং কয়েকটি ল্যাম্প। এই ঘরটিরও একটি বারান্দা রয়েছে। স্লাইডিং কাচের দরজা এবং লাল পর্দা দিয়ে ব্যালকনিকে বেডরুম থেকে আলাদা করা হয়েছে। দেওয়ালগুলি একটি গোল আয়না দিয়ে সাজানো হয়েছে এবং একদিকে প্রিন্টেট ওয়ালপেপার রয়েছে।

রাহুলের রান্নাঘরটিও বেশ বিলাসবহুল পদ্ধতিতে বানানো। গায়কের মডুলার রান্নাঘরে সমস্ত ধরনের সুবিধা এবং প্রয়োজনীয় সরঞ্জামের ব্যবস্থা আছে। উপরের দিকে কালো রঙের দেওয়াল এবং সাদা ক্যাবিনেটের রান্নাঘরে গ্লাস চিমনি রয়েছে। রান্নাঘরের তাকগুলিও সাদা রঙের করা হয়েছে।

প্রসঙ্গত, বিগ বসের ঘরেই দিশাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাহুল। এর পর ওই রিয়েলিটি শো-এ অতিথি হয়ে এসে জনসমক্ষে সেই প্রস্তাব গ্রহণও করেছিলেন অভিনেত্রী। বিগ বসের বাড়ি থেকে বেরোনোর পরও তাঁদের ভালোবাসায় ছেদ পড়েনি। ফেব্রুয়ারিতে বিগ বস শেষ হওয়ার তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কোভিড ১৯ মহামারীর দ্বিতীয় তরঙ্গের কারণে পরিকল্পনা কিছুটা পিছিয়ে যায়। এবার খুব শীঘ্রই রাহুলের ওই স্বাচ্ছন্দ্যপূর্ণ বিলাসবহুল বাড়িতে পা রাখতে চলেছেন দিশা পারমার।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলে প্রতিযোগী হওয়ার পরে খ্যাতি অর্জন করেছিলেন রাহুল বৈদ্য। তাঁর বে ইনতেহা (Be Intehaan), তেরা ইনতেজার (Tera Intezaar), কবুল কর লে (Qabool Kar Le) গানগুলি বেশ জনপ্রিয় হয়েছে। আবার দিশা উও আপনা সা (Woh Apna Sa) এবং পেয়ার কা দর্দ হ্যায় মিঠা মিঠা পেয়ারা পেয়ারা (Pyaar Ka Dard Hai Meetha Meetha Pyaara Pyaara) সিরিয়ালের অভিনয় করার জন্য পরিচিত। বিগ বসের পরে রাহুল এবং দিশা মধ্যাহ্ন (Madhanya) নামের একটি মিউজিক ভিডিওতে এক সঙ্গে কাজ করেছেন।

Published by:Debalina Datta
First published: