বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

আর কিছুক্ষণের মধ্যেই মুম্বইয়ে ফিরবে শ্রীদেবীর নিথর দেহ, শেষকৃত্য সম্পন্ন হবে হনস শ্মশানে

আর কিছুক্ষণের মধ্যেই মুম্বইয়ে ফিরবে শ্রীদেবীর নিথর দেহ, শেষকৃত্য সম্পন্ন হবে হনস শ্মশানে
Sridevi passed away after suffering a massive cardiac arrest in Dubai on Saturday. (AP)

বলিউডের চাদঁনি বিদায়। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বলিউডের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবী।

  • Share this:

#মুম্বই: বলিউডের চাদঁনি বিদায়। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বলিউডের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবী। দুবাইয়ে আত্মীয় অভিনেতা মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন তিনি। সেখানেই প্রয়াত হন শ্রীদেবী। তাঁর সঙ্গে সেখানে ছিলেন স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি।

আজ মুম্বইয়েই বলিউড ডিভার শেষকৃত্য সম্পন্ন হবে ৷ দুবাই পুলিশের সদর দফতরে শ্রীদেবীর দেহ নিয়ে যাওয়া হয় ৷ সেখানে ময়নাতদন্তের পরই পরিবারের হাতে হস্তান্তরিত করা তাঁর দেহ ৷ আজ প্রাইভেট জেটে দুবাই থেকে মরদেহ আনা হবে মুম্বইয়ে ৷ প্রিয় শহর মুম্বইতেই হবে বলিউড সুপারস্টার শ্রীদেবীর শেষকৃত্য ৷ প্রিয় তারকার অকাল প্রয়াণের খবরে সকাল থেকেই লোখন্ডওয়ালায় শ্রীদেবীর বাড়িতে ভিড় জমিয়েছেন অগণিত ভক্ত ৷ বাড়ানো হয়েছে পুলিশি নিরাপত্তা ৷

বলিউড তারকার আকস্মিক প্রয়ানে শোকস্তব্ধ সব মহল। আজও সকাল থেকে মুম্বইয়ে শ্রীদেবীর বাড়ির সামনে ভিড় অনুরাগীদের। রয়েছেন সেলিব্রিটিরাও।

শেষকৃত্য সম্পন্ন হবে ভিলে পার্লে শ্মশানে। শ্রীদেবীর নিথর দেহ দেশের ফিরিয়ে আনতে আরব আমিরশাহী কর্তৃপক্ষের সঙ্গে প্রতিমুহূর্তে যোগাযোগ বজায় রেখে চলেছে ভারতীয় দূতাবাসের আধিকারিকরা।

First published: February 26, 2018, 3:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर