স্বাধীনতা দিবসে একইসঙ্গে বক্স অফিস দখলের লড়াইয়ে বেল বটম ও সূর্যবংশী, কী বলছেন অক্ষয় কুমার?

এই বিষয়ে অক্ষয়কে প্রশ্ন করা হলে তিনি সৌজন্য বোধ দেখিয়ে বিষয়টি এড়িয়ে যান

এই বিষয়ে অক্ষয়কে প্রশ্ন করা হলে তিনি সৌজন্য বোধ দেখিয়ে বিষয়টি এড়িয়ে যান

  • Share this:

#মুম্বই: সলমন খানের (Salman Khan) ছবি ইদের সময় আর আমির খানের (Aamir Khan) ছবি বড়দিনে, এইভাবে একেক খানের ছবির কিছু গতে বাঁধা সময় আছে। তবে অক্ষয় কুমারের (Akshay Kumar) ক্ষেত্রে বিষয়টা আলাদা। তিনি হলেন মিডাস কুমার! যাই ধরেন সোনা হয়ে যায়! ফলে যে সময়েই ছবি রিলিজ হোক না কেন, ঠিক চলবেই। এমন ধারণা পোষণ করেন অক্ষয়ের পরিচালক ও প্রযোজকগণ। কিন্তু একই সঙ্গে দু'খানা অক্ষয়ের ছবি একই দিনে মুক্তি পেলে সেটা একটু ওভারডোজ হলেও হয়ে যেতে পারে। তুই না মুই করে দু'টো ছবি মার খেতেও পারে! এমনটাই গোলমাল দেখা দিয়েছে অক্ষয়ের সূর্যবংশী (Sooryavanshi ) ও বেল বটম (Bell Bottom) ছবি দু'টো নিয়ে। কথা ছিল গরমের সময় দু'টো ছবিই আগে পরে মুক্তি পাবে। কিন্তু তখন আঁচ করা যায়নি যে আগের বছরের চেয়েও দ্বিগুণ শক্তিশালী হয়ে দেখা দেবে করোনার দ্বিতীয় ঢেউ। আর সেই কারণেই ছবির মুক্তি পিছিয়ে যায়।

সূত্রের খবর সব কিছু ঠিকঠাক থাকলে যদি অগস্ট মাসে সিনেমা হল খুলে যায়, তাহলে স্বাধীনতা দিবসের দিন হলে মুক্তি পাবে এই ছবি। আর একই দিনে সম্ভবত কোনও একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বেল বটমও। এই বিষয়ে অক্ষয়কে প্রশ্ন করা হলে তিনি সৌজন্য বোধ দেখিয়ে বিষয়টি এড়িয়ে যান। অক্ষয় বলেন যে তিনি এটা দেখে আপ্লুত যে তাঁর ভক্তরা এইভাবে অধীর আগ্রহে দু'টো ছবির জন্য অপেক্ষা করছে। হৃদয়ের গভীর থেকে তিনি সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। তিনি এও বলেন যে এত তাড়াতাড়ি অগস্ট মাসের কথা বলা সম্ভব নয়। দু'টি ছবির প্রযোজক ও টিম এই বিষয়ে চিন্তাভাবনা করছে। সঠিক সময়ে ছবি মুক্তির তারিখ জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

রোহিত শেট্টি (Rohit Shetty) পরিচালিত সূর্যবংশী মুক্তির কথা ছিল গত বছর মার্চ মাসে। সম্ভবত স্কুল কলেজে পরীক্ষা শেষের সময়কেই টার্গেট করা হয়েছিল। অতিমারীর জন্য ছবি এক বছর পিছিয়ে এই বছরে ৩০ এপ্রিল মুক্তির সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কিন্তু এই বছরেই অবস্থা সঙ্গিন দেখে সিনেমা হল বন্ধ করে দেওয়া হয়। লকডাউন শেষ হওয়ার পর গত বছরে বেল বটম ছবির শ্যুটিং শেষ হয়।

Published by:Ananya Chakraborty
First published: