Sonam Kapoors Husband: বউয়ের 'গোপন কথা' ফাঁস, সোনমের ব্যক্তিগত জীবন এভাবে সামনে আনলেন আনন্দ!

সোনমকে শুভেচ্ছা

Sonam Kapoor’s Husband: তুমি অকৃত্রিম নিঃস্বার্থ , সহানুভূতিশীল ব্যক্তিত্ব - এবং তোমার এমন হওয়া নিত্যদিনের ঘটনা… শুভ জন্মদিন।

  • Share this:

#মুম্বই: ফ্যাশন ফিয়েস্তা অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor) বলিউডে পা রাখার পর থেকে দর্শক মনে জায়গা করেছেন। তাঁর রুপের ছটায় চোখ ঝলসেছে অনেকের। তাঁর আরও একটি পরিচয় তিনি অভিনেতা অনিল কাপুরের (Anil Kapoor) কন্যা। ২০১৮ সালে পরিবার এবং বন্ধুবান্ধবদের উপস্থিতিতে আনন্দ আহুজাকে(Anand Ahuja) বিয়ে করেন সোনম। বুধরারই সোনম ৩৬-এ পা দিয়েছেন। স্ত্রী সোনম-এর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আনন্দ আহুজা। তারপরেও মন ভরেনি, বৃহস্পতিবার থ্রোব্যাক ছবি সহ আরও একটি Instagram পোস্ট তিনি করেন। তাতে লেখা রয়েছে “তুমি সহজেই অন্যের চিন্তাভাবনা, বেদনা এবং অসুবিধাগুলি অনুভব করতে পার। তুমি অকৃত্রিম নিঃস্বার্থ , সহানুভূতিশীল ব্যক্তিত্ব - এবং তোমার এমন হওয়া নিত্যদিনের ঘটনা… শুভ জন্মদিন @sonamkapoor #everydayphenomenal"।

View this post on Instagram

A post shared by anand s ahuja (@anandahuja)

বুধবার সোনম কাপুরের জন্মদিনে আনন্দ একটি Instagram পোস্ট করেছিনেল, এদিন তিনি নিজের ফোনের ওয়ালপেপার সকলের সামনে তুলে ধরেছিলেন, সেই সঙ্গে ক্যাপশনে আনন্দ লেখেন, “আমি জানি তুমি ওয়ালপেপার রাখতে কতটা ভালবাসো, তবে আমার কাছে তুমিই একমাত্র ওয়ালপেপার! শুভ জন্মদিন। আমার চির জীবনের ওয়ালপেপার সোনম কাপুর”। ছবিটি দেখে মনে হয়েছে কোনও এক অনুষ্ঠানের ছবি এটি। তারকা দম্পতি একসঙ্গে পাশাপাশি বসে একে অপরের দিকে তাকিয়ে থাকার মুহূর্তে ক্যামেরা বন্দি করা হয়েছে।
View this post on Instagram

A post shared by anand s ahuja (@anandahuja)

বার্থডে গার্ল এবারের জন্মদিনে লন্ডনের বাড়িতে স্বামীর সঙ্গে কাটিয়েছেন। সোনমের পরিবারের অন্য সদস্য, বন্ধুবান্ধব এবং সহকর্মীরা তাঁকে সোশ্যাল মিডিয়া ও ফোনে শুভেচ্ছা জানিয়েছেন।অভিনেতা অনিল কাপুর তাঁর শৈশবের না দেখা ছবি শেয়ার করেন। সেই ছবি শেয়ার করে অনিল কাপুর লিখলেন, “এই ছবিটি সেই কন্যার, যে নিজের স্বপ্ন এবং ইচ্ছা পূরণের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করেছে। তোমাকে ধীরে ধীরে বড় হতে দেখে আমরা বাবা মা হিসেবে গর্বিত। আমি ভাগ্যবান তোমাদের মতো সন্তান পেয়ে”।

একে ভার্সেস একে (AK vs AK) ছবিতে বাবা অনিল কাপুরের সঙ্গে ক্যামিও চরিত্রে শেষ দেখা গিয়েছিল সোনমকে। শোমে মাখিজা (Shome Makhija) পরিচালিত ব্লাইন্ড (Blind) ছবির জন্য সম্প্রতি শ্যুটিং করছেন সোনম।

First published: