• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SONAM KAPOOR SAYS SHE LIKES FREEDOM SHE ENJOYS IN LONDON I MAKE MY OWN FOOD CLEAN MY OWN SPACE AC

Sonam Kapoor: ঘর সাফাই থেকে রান্না, লন্ডনের বাড়িতে সব নিজে হাতেই করেন সোনম, রাখেননি কোনও পরিচারিকা

কয়েকদিন আগে একটি ইন্টারভিউ দিয়েছিলেন সোনম। লন্ডনের বিভিন্ন রাস্তাঘাট চিনছেন সে বিষয়ে বলেছিলেন তিনি।

কয়েকদিন আগে একটি ইন্টারভিউ দিয়েছিলেন সোনম। লন্ডনের বিভিন্ন রাস্তাঘাট চিনছেন সে বিষয়ে বলেছিলেন তিনি।

  • Share this:

#লন্ডন: ২০১৮ সালে আনন্দ আহুজাকে (Anand Ahuja) বিয়ে করে লন্ডনে একপ্রকার স্থায়ীভাবে রয়েছেন সোনম কাপুর আহুজা(Sonam Kapoor Ahuja)। সেখানে তিনি বেশ স্বাধীন রয়েছেন বলে জানিয়েছেন। সেখানে কেমন জীবন কাটছে তাঁর? ঘরের কাজকর্ম কী ভাবেই বা সামলাচ্ছেন তা নিজের মুখে জানিয়েছেন সোনম।

কয়েকদিন আগে একটি ইন্টারভিউ দিয়েছিলেন সোনম। লন্ডনের বিভিন্ন রাস্তাঘাট চিনছেন সে বিষয়ে বলেছিলেন তিনি। তিনি জানিয়েছিলেন, তিনি একজন পর্যটক। এর পরেই নিজের দৈনন্দিন জীবনের কথা তুলে ধরেছিলেন তিনি। বিবরণ দিয়েছিলেন কী ভাবে তিনি রান্না করছেন, ঘর পরিষ্কার রাখছেন ইত্যাদি।

সোনম বলেছিলেন, “এখানে স্বাধীন ভাবে থাকা বিষয়টিকে আমি ভীষণভাবে পছন্দ করছি।আমি নিজেই নিজের খাবার তৈরি করছি। নিজের জায়গা পরিস্কার করছি। নিত্য প্রয়োজনীয় মুদিখানা সামগ্রী নিজেই কিনছি।” স্বামী আনন্দ আহুজার সঙ্গে তাঁর কীভাবে রাত কাটছে সেটাও তিনি জানিয়েছেন। বলেছিলেন, ঘরের তৈরি খাবারের দিয়ে তাঁরা যখন ডিনার করেন তখন তাঁরা কেমন পোশাক পরিচ্ছদ পরেন। তবে কোনও সিনেমা বা অন্য কিছু দেখার ক্ষেত্রে তাঁর ও আনন্দের মধ্যে বেশ কিছুটা মনোমালিন্যের সৃষ্টি হয়। এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, “সে বাস্কেটবল দেখতে পছন্দ করে এবং আমার সব সময় দ্যাকুইনস গ্যামবিট দেখতে ইচ্ছা হয়।”

এবছরের শুরুতেই একটি ছবি শেয়ার করেন সোনম কাপুর। সেখানে তাঁর সঙ্গে ছবিতে দেখা গিয়েছিল আনন্দকেও। ওই ছবিতে তিনি ক্যাপশনে লিখেছিলেন, “আমি ভারতকে খুব খুব মিস করছি। এবং আমি আমার বাড়ি ফিরে যেতে চাই। পরিজন ও বন্ধুদের সঙ্গে দেখা করতে চাই।” তবে তিনি এর সঙ্গে এটাও লিখেছিলেন যে, অন্য জায়গার একটা দুর্দান্ত ভালো দিনের থেকে লন্ডনের একটা খারাপ দিন কাটানো অনেক ভালো।

২০১৮ সালের ৮ মে আনন্দের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সোনম। এবছরেই তাঁরা তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপন করেন।

এদিকে দীর্ঘদিন বড় পর্দা থেকে দূরে রয়েছেন সোনম। ২০১৯ সালে দ্য জোয়া ফ্যাক্টর (The Zoya Factor) সিনেমায় তাঁকে শেষ দেখা গিয়েছিল। তার সঙ্গে Netflix-এর একে Vs একে ( AK Vs AK) সিনেমায় তাঁকে দেখা গিয়েছিল।

Published by:Ananya Chakraborty
First published: