• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SONAKSHI SINHA TO BE IN SANJAY LEELA BHANSALI S NEW PROJECT HEERA MANDI TC DD

Sonakshi Sinha-র ধামাকা কামব্যাক পাক্কা, কথা সঞ্জয় লীলার Heera Mandi তে

Sonakshi Sinha to be in Sanjay Leela Bhansali's new project - Photo- File

আসুমদ্র হিমাচল তাঁর লাস্যের দিওয়ানা, তাঁর ভারতীয় লুকেই বাজিমাত, এবার কেমন হবে তাঁর লুক ও ফিল৷

  • Share this:

#মুম্বই: সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) পিরিয়ড ড্রামা 'হীরা মাণ্ডি'তে (Heera Mandi) কাজ করতে চলেছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। এই প্রজেক্ট দিয়েই OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেতে চলেছেন শত্রুঘ্ন কন্যা। হুমা কুরেশিকে (Huma Qureshi) সবার প্রথম এই ছবির জন্য কাস্ট করা হয়। তাঁকে এখানে যৌনকর্মীর ভূমিকয় দেখা যাবে। সোনাক্ষীর ভাগেও এসেছে একটি গুরুত্বপুর্ণ চরিত্র।

বিশ্বস্ত একটি সূত্রের খবর অনুযায়ী, শত্রুঘ্ন সিনহা (Shatrughna Sinha) বেশি উৎসাহী তাঁর মেয়ে সোনাক্ষী বনশালির সঙ্গে আবারও কাজ করছে বলে, এর আগেও সোনাক্ষী সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজ করেছেন, ছবির নাম রাউডি রাঠোর (Rowdy Rathore)। হীরা মাণ্ডিতেও সোনাক্ষী একটি শক্তিশালী চরিত্রে কাজ করতে চলেছেন।

সিনামায় কাজের চুক্তি পাকাপকি হতেই সোনাক্ষী ভারতীয় নৃত্য শৈলী কথ্যকের তালিম নিতে শুরু করেছেন। হীরা মান্ডিতে মুজরার দৃশ্য থাকবে বলে জানা গিয়েছে। তবে মুজরা প্রধান ছবি পাকিজা (Pakiza) বা উমরাও জানের (Umrao Jaan) মতো হবে না এই ছবি। সঞ্জয় লীলা বনশালি জানিয়েছেন, হীরা মান্ডিতে গান ও নৃত্য়ের দৃশ্যকে প্রাধান্য দেওয়া হবে। তিনি বলিউডের পাকিজা সিনেমা থেকে অনুপ্রাণিত হয়েছেন, কিন্তু হিরা মান্ডিকে সম্পূর্ণ আলাদা একটি রূপ দিতে চলেছেন। তিনি দাবি করেছেন এমন ছবি আগে কখনও দেখেনি দর্শক।

প্রসঙ্গত, সোনাক্ষীকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছিল ‘দাবাং ৩’ (Dabanng 3) ছবিতে। চরিত্রের নাম ছিল রাজ্জো পাণ্ডে। এর পর বহুদিন দেখা যায়নি তাঁকে। আবার কামব্যাক করতে চলেছেন তিনি। ১৮০০ থেকে ১৯৫০ সালের পটভূমি তুলে ধরা হয়েছে এই গল্পে। সোনাক্ষী একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করতে চলেছেন। সব কথাবার্তা পাকা হয়ে গিয়েছে সোনাক্ষীর পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন হুমা কুরেশি, নিমরত কউর (Nimrat Kaur), সায়নী গুপ্ত (Sayani Gupta), মনীষা কৈরালার (Manisha Koirala) মতো শিল্পীরা। এছাড়াও অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে দেখা যাবে একটি তেলুগু ছবিতে অভিনয় করতে। যেখানে সোনাক্ষীর বিপরীতে থাকছেন চিরঞ্জীবী (Chiranjibi)।

Published by:Debalina Datta
First published: