Rahul Vaidya & Disha Parmar: 'বিয়ের পরে কী হবে তা নিয়ে সন্দেহ আছে', দিশাকে নিয়ে এমন কেন বলছেন রাহুল

একটি Instagram পোস্টের মাধ্য়মে রাহুল জানিয়েছেন ১৬ জুলাই তিনি এবং দিশা বিয়ে করতে চলেছেন।

একটি Instagram পোস্টের মাধ্য়মে রাহুল জানিয়েছেন ১৬ জুলাই তিনি এবং দিশা বিয়ে করতে চলেছেন।

  • Share this:

#মুম্বই: শুধুমাত্র ডেট এবং ডিনার দিয়েই শুরু হয়েছিল রাহুল বৈদ্য (Rahul Vaidya) ও দিশা পারমারের (Disha Parmar) প্রেম পর্বের প্রথম ধাপ। এর পর বিগ বসের ঘর হয়ে উঠেছিল একটা বড় মাধ্যম। যার দ্বারা ভালোবাসার তিরে বিদ্ধ হয়েছিলেন দু'জনেই। সম্প্রতি, রাহুল বিগ বস ১৪ (Bigg Boss 14)-কে ধন্যবাদ জানিয়েছেন। তিনি কারণ স্বরূপ বলেছেন দিশা তাঁকে ২৪ ঘণ্টা দেখেছেন। তাই দিশা তাঁকে ভালো ভাবে বুঝতে পারেন। বিগ বসের প্রতিযোগী হওয়ার কারণেই এমনটা সম্ভব হয়েছে। ফলে বিবাহের সিদ্ধান্ত এত তাড়াতাড়ি নেওয়া সম্ভব হয়েছে।

সম্প্রতি, Pinkvilla-র এক সাক্ষাৎকারে রাহুলের কাছে জানতে চাওয়া হয়েছিল বিগ বস শেষ হওয়ার পরে তাঁর আর দিশার সম্পর্ক কী ভাবে এগিয়েছে। উত্তরে রাহুল বলেছেন, “কেউ যখন ডেটিং করেন, তখন কিছু মুহূর্তের জন্য পছন্দের মানুষের সঙ্গে সময় কাটাতে পারেন। অতটুকু সময়ে মানুষটির সম্পর্কে বিশেষ কিছু বোঝা বা জানা সম্ভব হয়ে ওঠে না। তার জন্য দরকার পরে অনেকটা সময়ের। কিন্তু, বিগ বস এমন একটা প্ল্যাটফর্ম যেখানে একজন মানুষকে ২৪ ঘণ্টা দেখা বা বোঝার সুযোগ থাকে। আমার ক্ষেত্রেও তেমনটা হয়েছে। আমার খুব আনন্দ হয়, যে দিশা আমাকে পুরোটা চিনতে পেরেছে। এর জন্য ওঁকে অন্য কারোর কাছ থেকে আমার সম্পর্কে জানতে হয়নি। আশা করি, বিয়ের পর দিশা শক পাবে না”!

সম্প্রতি, ৬ জুলাই একটি Instagram পোস্টের মাধ্য়মে রাহুল জানিয়েছেন ১৬ জুলাই তিনি এবং দিশা বিয়ে করতে চলেছেন। রাহুল লিখেছিলেন, “আমার পরিবারের আশীর্বাদ নিয়ে আমরা দুজন নতুন পথ চলা শুরু করতে চলেছি। সেই সুন্দর মুহূর্তটি আপনাদের সকলের সঙ্গে আমি ভাগ করে নিতে চাই। আমার খুব আনন্দ হচ্ছে এটা জানাতে যে আমি ও দিশা ১৬ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছি। আপনাদের সকলের ভালোবাসা এবং আশীর্বাদ আমরা কামনা করছি”। এটা লিখে রাহুল নিজেই ক্যাপশনে একটি হ্যাশট্যাগ ব্যবহার করেন, যার মধ্যে লেখা ছিল ‘দ্য দিশহুল ওয়েডিং’।

জানা গিয়েছে, দিশহুল জুটির বিয়ে বৈদিক রীতি মেনে হবে, থাকবে গুরবাণী সাহেবের স্মরণ অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান ঘরোয়াভাবে করার আশা প্রকাশ করেছে দিশহুল। সঙ্গে থাকবেন তাঁদের পরিবারের আপনজনেরা।

রাহুল বৈদ্য এবং দিশা পারমারের প্রথম দেখা হয়েছিল ২০১৮ সালে। তখন একটি মিউজিক ভিডিওর শুট চলছিল। তখন থেকেই দুইজন একে অপরের প্রতি ভাললাগা শুরু হয়েছিল। এরপর সেই ভালোবাসা ন্যাশনাল টেলিভিশনে প্রকাশ পায় বিগ বসে।

Published by:Swaralipi Dasgupta
First published: