Home /News /entertainment /
ছেঁকে ধরছে মিডিয়া, কোনওরকমে NCB দফতরে পৌঁছলেন শ্রদ্ধা কাপুর, রওনা দিলেন সারা

ছেঁকে ধরছে মিডিয়া, কোনওরকমে NCB দফতরে পৌঁছলেন শ্রদ্ধা কাপুর, রওনা দিলেন সারা

শনিবার সকাল থেকেই আরব সাগরের তীরে উত্তেজনা চরমে । তিন অভিনেত্রীর বাড়ির সামনে সকাল থেকেই আছড়ে পড়ে মিডিয়ার দল ।

  • Last Updated :
  • Share this:

ARUNIMA DEY

#মুম্বই: দীপিকার পর এ বার শ্রদ্ধা কাপুর আর সারা আলি খান । শনিবারই এনসিবি দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল এই দুই বলি তারকারও । দু’জনেই সঠিক সময়ে পৌঁছলেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে ।

বলিউডের মাদক চক্রে বারবার জড়িয়ে পড়ছে তাবড় তাবড় অভিনেত্রীদের নাম । রিয়া চক্রবর্তীর পর নাম জড়ায় রকুল প্রীত সিং, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং দীপিকা পাড়ুকোনের । আজই এর মধ্যে তিন নায়িকাকে ডেকে পাঠিয়েছে এনসিবি । শুক্রবার এনসিবি-র জেরার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী রকুল প্রীত সিংকেও । সূত্রের খবর, জেরায় ড্রাগ চক্রের কথা স্বীকার করেছিলেন রকুল ।

শনিবার সকাল থেকেই আরব সাগরের তীরে উত্তেজনা চরমে । তিন অভিনেত্রীর বাড়ির সামনে সকাল থেকেই আছড়ে পড়ে মিডিয়ার দল । তবে সবার চোখে ধুলো দিয়ে এনসিবি দফতরে পৌঁছে যান দীপিকা । জানা গিয়েছে গত রাতে মুম্বইয়ের একটি পাঁচ তারা হোটেলে ছিলেন তিনি । সেখান থেকেই ছোট একটি গাড়িতে নিজস্ব নিরাপত্তারক্ষীদের সঙ্গে দফতরে পৌঁছে যান পদ্মাবতী ।

তবে শ্রদ্ধা এবং সারা দু’জনেই নিজের বাড়ি থেকেই এনসিবি দফতরের উদ্দেশ্যে রওয়ানা দেন । মিডিয়ার ভিড় এড়িয়ে কোনও রকমে নিজেদের গাড়িতে ওঠেন তাঁরা । তিন নায়িকার পাশাপাশি আজ জেরা করা হচ্ছে দীপিকার ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা প্রকাশকেও । করিশ্মার সঙ্গেই দীপিকার চ্যাট প্রকাশ্যে এসেছিল । যেখানে দীপিকাকে লিখতে দেখা যায় ‘মাল হ্যায় কেয়া ।’ এছাড়াও আজ জেরার করা হচ্ছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার এবং দীপিকার ড্রাগ গ্রুপের সদস্য জয়া সাহাকেও । তবে সূত্রের খবর, তিনি মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার বিষয়ে অস্বীকার করেছেন ।

Published by:Simli Raha
First published:

Tags: Deepika padukone, Drugs, NCB, Sara Ali Khan, Shradha kapoor