• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHRADDHA KAPOOR SHAKTI KAPOOR TALKS ABOUT THE RUMOUR OF OF HIS DAUGHTER SHRADDHA KAPOOR GETTING MARRIED SWD

Shraddha Kapoor: শ্রদ্ধা কাপুর এবার বিয়ের পিঁড়িতে? পাত্রটি কে, বিচ্ছেদ নিয়ে চিন্তায় শক্তি কাপুর

শ্রদ্ধা কাপুর এবার বিয়ের পিঁড়িতে? পাত্রটি কে, বিচ্ছেদ নিয়ে চিন্তায় শক্তি কাপুর

Shraddha Kapoor: বলিউডে গুঞ্জন, রোহন শ্রেষ্ঠার সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা। ইতিমধ্যেই নাকি তাঁদের বিয়ের কথাবার্তাও চলছে।

  • Share this:

    #মুম্বই: বলিউডে একের পর এক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। এবার কি তবে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) বিয়ের পালা? বলিউডে গুঞ্জন, রোহন শ্রেষ্ঠার সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা। ইতিমধ্যেই নাকি তাঁদের বিয়ের কথাবার্তাও চলছে। তবে সেই জল্পনায় জল ঢাললেন অভিনেত্রীর বাবা শক্তি কাপুর।

    সংবাদমাধ্যমকে শক্তি কাপুর জানালেন, চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার বিয়ের কোনও কথাবার্তা হয়নি। গুঞ্জন ছড়ায় যে, শ্রদ্ধাকে বিয়ে করার প্রস্তাব শক্তি কাপুরকে দিয়েছেন রোহন। যদিও শক্তি কাপুর বলেছেন এমন কিছু ঘটেনি। তিনি বলছেন, "রোহন আমাদের পারিবারিক বন্ধু। ওর বাবাকে আমি বহু বছর ধরে চিনি। রোহন আমাদের বাড়িতে প্রায়ই আসেন। কিন্তু ও শ্রদ্ধাকে বিয়ের প্রস্তাব দেয়নি।"

    শক্তি কাপুর বলছেন, "আজকালকার ছেলেমেয়েরা এইসব ব্যাপারে নিজেরাই সিদ্ধান্ত নেয়। শ্রদ্ধা যদি বলে, সে নিজের জীবনসঙ্গী খুঁজে নিয়েছে আমি সেটাই মেনে নেব। মানবো নাই বা কেন? কিন্তু এই মুহূর্তে ওরা কেরিয়ার নিয়ে ব্যস্ত। বিয়ে অবশ্যই একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। কিন্তু আজকাল যেভাবে বিচ্ছেদ হয় তা আমাকে ভাবায়। এই ধরনের সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবা উচিত।"

    কিছুদিন আগেই শ্রদ্ধার ভাই প্রিয়াঙ্ক শর্মা এবং শ্রদ্ধার কাকিমা পদ্মিনী কোলাপুরি অভিনেত্রীর বিয়ের গুঞ্জন নিয়ে কথা বলেন। প্রিয়াঙ্ক সংবাদমাধ্যমের কাছে বলেন, "আমি বলব 'ন কমেন্টস'। আমি কী বা বলব? তবে আপনারা যদি বিয়ের জন্য অপেক্ষা করে থাকেন, করতেই পারেন। বিয়ে ব্যাপারটা ভালো। বিয়ে খুবই আনন্দদায়ক।"

    এছাড়া শ্রদ্ধার রিউমর্ড প্রেমিক রোহন শ্রেষ্ঠার বাবা রাকেশ শ্রেষ্ঠা সংবাদমাধ্যমকে বলেন, "ওরা যদি পরস্পরকে বিয়ে করতে চায় আমি ওদের জন্য সবকিছুই করতে রাজি। ' আপত্তি' এই শব্দটা আমার অভিধানে নেই।" তাই শক্তি কাপুর অস্বীকার করলেও জল যে অনেক দূর গড়িয়েছে তা আশা করাই যায়। কিন্তু অবশেষে অভিনেত্রীকে বিয়ের পিঁড়িতে কবে বসতে দেখা যাবে তার সময় বলতে পারে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: