• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHILPA SHETTYS MOTHER SUNANDA SHETTY LODGED CHEATING COMPLAINT OF OVER CRORE LAND DEAL CASE RC

Shilpa Shetty Mother: রাজ কুন্দ্রার পর্ন-বিতর্কের মধ্যেই এবার প্রতারণার মামলা দায়ের শিল্পা শেট্টির মায়ের!

রাজ কুন্দ্রার পর্ন-বিতর্কের মধ্যেই এবার প্রতারণার মামলা দায়ের শিল্পা শেট্টির মায়ের!

তারই মধ্যে নতুন সমস্যায় জড়ালেন শিল্পা শেট্টির মা সুনন্দা শেট্টি (Shilpa Shetty Mother)।

  • Share this:

    #মুম্বই: একদিকে বড় মেয়ে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে পর্ন ছবির ব্যবসা করার অভিযোগ। তারই মধ্যে নতুন সমস্যায় জড়ালেন শিল্পা শেট্টির মা সুনন্দা শেট্টি (Shilpa Shetty Mother)। বৃহস্পতিবার জমি সংক্রান্ত একটি চুক্তিতে প্রায় ১.৬ কোটি টাকা প্রতারণার অভিযোগ দায়ের করেছেন সুনন্দা শেট্টি। মুম্বই পুলিশ সূত্রে খবর, সুধাকর ঘারে নামে এক ব্যক্তির বিরুদ্ধে সুনন্দা অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, ভুয়ো দলিল দিয়ে প্রায় ১.৬ কোটি টাকা হাতিয়ে তাঁকে একটি জমি বিক্রি করেছে ওই ব্যক্তি। পুলিশ মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

    অশ্লীল ছবি বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ উঠেছে শিল্পা শেট্টির স্বামী রাজের বিরুদ্ধে। আর সেই অভিযোগে গত সোমবার গ্রেফতার করা হয়েছে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর পর্নকাণ্ডে শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। তল্লাশি চালানো হয়েছে রাজ-শিল্পার জুহুর বিলাসবহুল বাংলোতেও। আপাতত রাজ জেল হেফাজতে রয়েছেন।

    এরই মধ্যে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। পর্নোগ্রাফির মামলায় তাঁর বক্তব্য রেকর্ড করতে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সামনে হাজির হন বলিউড অভিনেত্রী৷ এক সর্বভারতীয় সংবাদপত্রের প্রতিবেদনে জানানো হয়েছে যে, তিনি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন নির্যাতনের জন্য দায়ের করা তার এফআইআরও প্রকাশ করেছেন। শার্লিন চোপড়া শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগও করেছেন।

    একের পর এক ব্যক্তি রাজ কুন্দ্রার পর্ন ফিল্ম ব্যবসার বিরুদ্ধে মুখ খুলছেন। কয়েকদিন আগেই সাগরিকা সোনা সুমন নামে এক মডেল রাজের বিরুদ্ধে নগ্ন ফটোশ্যুট করানোর আবেদনের অভিযোগ করেছিলেন। এবার রাজের বিরুদ্ধে মুখ খুললেন আরেক মডেল জোয়া রাঠোর। জোয়া রাজের 'হটশটস' নামের পর্ন ওয়েবসাইটের জন্য কাজও করেছেন। সম্প্রতি একটি সংবাদ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে জোয়া দাবি করেছেন, রাজ কুন্দ্রা তাঁকে নগ্ন ফটোশ্যুট করতে বলেছিলেন পর্ন ছবিতে কাজের জন্য।

    Published by:Raima Chakraborty
    First published: