বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

মেয়ের ছোট্ট হাত-পা অপরিবর্তিত থাকুক, সিমেন্ট দিয়ে বাঁধিয়ে দিলেন শিল্পা শেট্টি!

মেয়ের ছোট্ট হাত-পা অপরিবর্তিত থাকুক, সিমেন্ট দিয়ে বাঁধিয়ে দিলেন শিল্পা শেট্টি!

সরোগেসির মাধ্যমে দম্পতির জীবনে এখন এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। শিল্পা আর রাজ তাঁদের সদ্যোজাত মেয়ের নাম রেখেছেন সামিশা শেট্টি কুন্দ্রা।

  • Share this:

#মুম্বই: কুন্দ্রা, শেট্টি পরিবারে খুশির হাওয়া এসেছে। ফের মা হয়েছেন এক সময় বি-টাউন কাঁপানো অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা-রাজ কুন্দ্রার কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। শিল্পা আর রাজের প্রথম সন্তান ভিয়ান। দম্পতির জীবনে এখন এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। শিল্পা আর রাজ তাঁদের সদ্যোজাত মেয়ের নাম রেখেছেন সামিশা শেট্টি কুন্দ্রা।

সারোগেসির মাধ্যমে ফের মা-বাবা হয়েছেন রাজ-শিল্পা। ২১ ফেব্রুয়ারি রাজ-শিল্পা এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানান। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় সামিশার। মেয়ের বয়স ৬ মাস পূর্ণ হয়েছে । তবে সামনে থেকে খুদের ছবি এখনও শেয়ার করেননি শিল্পা ।

View this post on Instagram

@bhavnajasra does #shilpashetty #rajkundra baby's hand and feet impression

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

ইতিমধ্যেই দূর্দান্ত একটি কাজ করলেন শিল্পা । সামিশার ছোট্ট হাত-পা দু’টিকে চির স্মরণীয় করে রাখতে তা বাঁধিয়ে রাখলেন সিমেন্ট দিয়ে । এখন নতুন ট্রেন্ড এসেছে হাত-পায়ের ছাপ বাঁধিয়ে রাখা । বিয়ের আগে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংও তাঁদের দু’জনের হাত একসঙ্গে বাঁধিয়ে রেখেছিলেন । সে পথেই এ বার হাঁটলেন শিল্পাও ।

Published by: Simli Raha
First published: September 22, 2020, 7:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर