হোম /খবর /বিনোদন /
৪৫ বছরে মা হয়েছেন, শিল্পার ছোট্ট মেয়ের মুখ এই প্রথমবার প্রকাশ্যে দেখা গেল

৪৫ বছরে মা হয়েছেন, শিল্পার ছোট্ট মেয়ের মুখ এই প্রথমবার প্রকাশ্যে দেখা গেল

মেয়ের বয়স প্রায় ৯ মাস পূর্ণ হয়েছে । তবে সামনে থেকে খুদের ছবি আগে কখনওই সামনে থেকে শেয়ার করেননি শিল্পা ।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: কুন্দ্রা, শেট্টি পরিবারে খুশির হাওয়া এসেছে। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন এক সময় বি-টাউন কাঁপানো অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা-রাজ কুন্দ্রার কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। শিল্পা আর রাজের প্রথম সন্তান ভিয়ান। দম্পতির জীবনে এখন এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। শিল্পা আর রাজ তাঁদের সদ্যোজাত মেয়ের নাম রেখেছেন সামিশা শেট্টি কুন্দ্রা।

সারোগেসির মাধ্যমে ফের মা-বাবা হয়েছেন রাজ-শিল্পা। ২১ ফেব্রুয়ারি রাজ-শিল্পা এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানান। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় সামিশার। মেয়ের বয়স প্রায় ৯ মাস পূর্ণ হয়েছে । তবে সামনে থেকে খুদের ছবি আগে কখনওই সামনে থেকে শেয়ার করেননি শিল্পা ।

তবে এ বার এক ঝলক দেখা গেল খুদে সামিশাকে । পুঁচকেকে নিয়ে মুম্বইয়ের রাস্তায় বেরিয়েছিলেন মা শিল্পা । ডেনিম জিন্স আর গোলাপি ফুল স্লিভস টি-শার্টে ভারি মিষ্টি দেখাচ্ছিল সামিশাকে । মাথায় ছিল ম্যাচিং হেয়ার ব্যান্ড । গাড়ি থেকে মায়ের কোলে চেপে নামার সময় তাঁর মুখ ধরা পড়ে পাপারাৎজিদের ক্যামেরায় । আর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায় ।

এ বছর ছিল সামিশার প্রথম ভাইফোঁটা । ছোট্ট ভিয়ান এই প্রথমবার তার জীবনে এমন একজনকে পেয়েছে যে তাকে ভাইফোঁটা, রাখির মতো ভাইবোনের মিষ্টি অনুষ্ঠানগুলো ভরিয়ে রাখবে । সামিশা তাই এ বছর প্রথমবার তার দাদাকে ভাইফোঁটা দিয়েছে, আরতিও করেছে । তবে একা একা এসব করতে পারেনি খুদে । তাই মা শিল্পা সবসময় মেয়ের সঙ্গে থেকে তাকে সাহায্য করেছেন ।

Published by:Simli Raha
First published:

Tags: Samisha Shetty Kundra, Shilpa Shetty Kundra