• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHILPA SHETTY BRINGS THE NIGHTMARE FUEL WITH NEW LOOK 1920 S ADAH SHARMA SAYS IT S NOT ME AC

Shilpa Shetty: না মরেই ভূত হলেন শিল্পা শেটি ! ভিডিও দেখলে আঁতকে উঠবেন

একটি প্র্যাঙ্ক ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে ভয়ঙ্কর লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে

একটি প্র্যাঙ্ক ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে ভয়ঙ্কর লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে

  • Share this:

#মুম্বই: সুপার ডন্সার ৪ (Super Dancer 4) এর কোরিওগ্রাফার বৈভব (Vaibhav) প্রচুর জ্বালাতন করেছেন। তাই প্রতিশোধের আগুনে জ্বলছেন শিল্পা শেটি (Shilpa Shetty)। নিজেকে হরর লুকে সাজিয়ে তুলে প্রতিশোধ নিয়েছেন। সোনি টিভির (Sony TV) Instagram পেজে শিল্পার করা একটি প্র্যাঙ্ক ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে ভয়ঙ্কর লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শিল্পা অভিযোগের সুরে বলেছেন বৈভব তাঁকে শো-তে বারবার ভয় দেখিয়েছেন। তাই শিল্পার মেকআপ আর্টিস্টদের তিনি বলেন তাঁকে যেন ভয়ঙ্কর ভাবে সাজানো হয়। এরপর আয়নায় নিজের মেকআপ সম্পন্ন হওয়ার পর, নিজের মুখ দেখে চমকে ওঠেন অভিনেত্রী।

হোটেলের গলিতে শিল্পাকে আড়াল হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এরপর বৈভব যখন অন্যমনস্ক হয়ে আসছিলেন সেইসময় ওই ভয়ঙ্কর চেহারা আর হাতে দুটো ফল্স হাত লাগিয়ে বৈভব-কে ভয় দেখান। বৈভব তারস্বরে চিৎকার করতে দেখা গিয়েছে। এই পুরো ঘটনার ভিডিও যখন শো-এর অন্যের বিচারকরা দেখেন তারাও হেসে লুটোপুটি খেতে শুরু করেন। তবে এই ধরনের মেকআপ নিতে অনেক সময় লাগে সেই কথা স্বীকার করে নেন কোরিওগ্রাফার বৈভব। শিল্পা সকলের মনোরঞ্জনের জন্য এই কাজটা করেছেন বলে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন সুপার ডন্সার ৪-এর কলাকুশলীরা। শিল্পার এই নয়া লুক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফ্যানেদের কাছ থেকে অফুরন্ত প্রশংসাও এসেছে।

এক নামি পাপারাৎজ্জি ফটোগ্রাফার এই ভিডিওর একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লেখেন, ‘আমরা সম্প্রতি এনাকে ধরেছি, কে ইনি?’ সেই ছবির কমেন্টে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) লেখেন ‘আমি জানি ইনি কে?। এছাড়াও ১৯২০ (1920) ছবির অভিনেত্রী আদা শর্মা (Adah Sharma) কমেন্ট করে বলেছেন, ‘আমি সত্যি বলছি, ওটা আমি নয়।’

ডান্স রিয়ালিটি শো ছাড়াও, অনেকগুলো বছর পর বলিউডে কামব্যাক করছেন শিল্পা। ‘হাঙ্গামা ২’ (Hungama 2) দিয়ে বলিউডে কামব্য়াক করছেন তিনি। এই সিনেমায় তার সঙ্গে কাজ করেছেন পরেশ রাওয়ালের (Paresh Rawal), মীজান জাফেরি (Meezaan Jafferi)। Disney+ Hotstar-এ মুক্তি পাবে এই ছবি।

Published by:Ananya Chakraborty
First published: