• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHARMILA TAGORE INSPIRED HER TO WORK WHILE BEING PREGNANT REVEALS KAREENA KAPOOR KHAN TC DC

প্রেগনেন্সির সময় শাশুড়ি মা শর্মিলা ঠাকুর কী কী করেছিলেন, নিজের লেখা বইয়ের মাধ্যমে প্রকাশ্যে আনলেন করিনা কাপুর

করিনার লেখা বইটিতে রয়েছে তাঁর গর্ভাবস্থার সময়ের কথা। এই বইটি অন্য মায়েদেরও অনুপ্রাণিত করবেন বলে মনে করছেন অভিনেত্রী।

করিনার লেখা বইটিতে রয়েছে তাঁর গর্ভাবস্থার সময়ের কথা। এই বইটি অন্য মায়েদেরও অনুপ্রাণিত করবেন বলে মনে করছেন অভিনেত্রী।

  • Share this:

#মুম্বই: অভিনয়ের সঙ্গে নিজের সংসারও ভালো ভাবে গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) ও দুই পুত্রকে নিয়ে নতুন বাড়িতে সুখে রয়েছেন বেবো। তবে এবার অভিনয়ের পাশাপাশি তিনি একজন লেখকও। করিনার লেখা বইটিতে রয়েছে তাঁর গর্ভাবস্থার সময়ের কথা। এই বইটি অন্য মায়েদেরও অনুপ্রাণিত করবেন বলে মনে করছেন অভিনেত্রী। বইটিতে লেখা আছে তাঁর শ্বশুরবাড়ি মানুষজন তাঁকে কতটা সাহায্য করেছিল যখন তিনি তৈমুর (Taimur Ali Khan) ও জেহকে (Jeh) জন্ম দেন। করিনার শাশুড়িমা অর্থাত শর্মিলা ঠাকুরের (Sharmila Thakur) সঙ্গে খুব গভীর সম্পর্ক তাঁর।

শর্মিলা ঠাকুরই নাকি করিনাকে বলেছিলেন প্রেগনেন্সির সময় তাঁর কাজকর্ম অব্যাহত রাখতে। পাশাপাশি করিনা যা করতে পছন্দ করতেন তাতেই সঙ্গ দিয়েছেন শাশুড়ি মা। করিনা কাপুর খান এটাও খোলসা করেন যে তাঁর বিয়ের পর শর্মিলা ঠাকুর তাঁকে কখনও অভিনয় নিয়ে বাধা দেননি। বরং তিনি করিনাকে বিয়ের পর এবং মা হওয়ার পর অভিনয় চালিয়ে যাওয়ার উপদেশ দিয়েছেন। এককথায় করিনার কাছে অনুপ্রেরণাময় মানুষ হলেন শাশুড়ি মা শর্মিলা ঠাকুর। পাশাপাশি, করিনা তাঁর মা ও প্রবীণ অভিনেত্রী ববিতা কাপুরকে (Babita Kapoor) নিজের জীবনের রোল মডেল বলে মনে করেন। জীবনে এগিয়ে যাওয়ার জন্য তাঁর মা সর্বক্ষণ তাঁকে অনুপ্রাণিত করেছে। করিনার লেখা বইটিতে তিনি সইফের কথাও উল্লেখ করেছেন। সইফ সম্পর্কে তিনি লিখেছেন যে তিনি সবসময় করিনার সাথ দেন এবং তিনি যা করতে পছন্দ করেন সেটাতেই এগিয়ে যেতে বলেন।

করিনা ও সইফের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয় ২০১৬ এর ডিসেম্বর মাসে। গত বছরে তারকা দম্পতি এই খবর প্রকাশ্যে আনেন যে তাঁদের দ্বিতীয় সন্তান আসতে চলেছে। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দেন করিনা। যার নাম রাখা হয় জেহ। দ্বিতীয় সন্তানের ঝলক করিনা তাঁর লেখা বইটির মাধ্যমে প্রকাশ্যে এনেছেন।

Published by:Dolon Chattopadhyay
First published: