Shanaya Kapoor: বেলি-ডান্সে আগুন ঝরাচ্ছেন শানায়া, এই ভিডিও মিস করবেন না!

Shanaya Kapoor: বেলি-ডান্সে আগুন ঝরাচ্ছেন শানায়া, এই ভিডিও মিস করবেন না!

বেলি-ডান্সে আগুন ঝরাচ্ছেন শানায়া

মুথরেজার সঙ্গেই নিজের এই ভিডিও শেয়ার করেছেন শানায়া। আর ভিডিও পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়েছে সেটি। শািকরা ও বেয়ন্সের 'বিউটিফুল লায়ার' গানে রীতিমতো ঝড় তুলেছেন সঞ্জয় কাপুরের মেয়ে।

  • Share this:

    #মুম্বই: খুব তাড়াতাড়িই বলিউডে পা রাখতে চলেছেন শানায়া কাপুর। তবে তার আগে রোজই প্রায় সোশ্যাল মিডিয়ায় নিজের নানা ভিডিও শেয়ার করে 'স্টার' হয়ে উঠছেন তিনি। সম্প্রতি নিজের একটি বেলি-ডান্সের ভিডিও শেয়ার করেছেন শানায়া। তাঁর শিক্ষিকা সঞ্জনা মুথরেজার সঙ্গেই নিজের এই ভিডিও শেয়ার করেছেন শানায়া। আর ভিডিও পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়েছে সেটি। শািকরা ও বেয়ন্সের 'বিউটিফুল লায়ার' গানে রীতিমতো ঝড় তুলেছেন সঞ্জয় কাপুরের মেয়ে। শানায়া ভিডিও পোস্ট করে নিজের শিক্ষিকাকে ধন্যবাদ জানিয়েছেন।

    বলিউডে এখনও পা রাখেননি। তবে সঞ্জয় কাপুর ও মহীপ কাপুরের একমাত্র মেয়ে শানায়া কাপুর (Shanaya Kapoor) এখন থেকেই 'তারকা'। সৌজন্যে অবশ্যই ইনস্টাগ্রাম। ২১ বছরের মেয়ে এখন রীতিমতো 'ট্রেনিং' নিচ্ছেন নায়িকা হওয়ার। তবে তারই সঙ্গে রোজ নিয়ম করে সোশ্যাল মিডিয়ার সাহায্যে বাড়াচ্ছেন তাঁর ফ্যান-ফলোয়ারের সংখ্যা। সম্প্রতি ইনস্টাগ্রামে 'ফিল্টার ভার্সেস রিয়ালিটি'-র একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। আর সেটিই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    ভিডিওতে দেখা গিয়েছে, ফিল্টার ও রিয়ালিটি দেখাতে নিজের মুখ নিয়েই পরীক্ষানিরীক্ষা করেছেন শানায়া। কখনও ফিল্টারে দেখিয়েছেন নিজের রূপ, পাশেই রেখেছেন তাঁর আসল চেহারা। ভিডিও শেয়ার করে বিবরণে লিখেছেন, 'নিজের আসল সত্ত্বাকেই বিশ্বের সামনে তুলে ধরুন'। যদিও তাতে সমালোচনা করতে ছাড়েননি কেউ কেউ। অনেকেরই মতে, রিয়ালিটির ভিডিওতেও মেক-আপ করেই বসেছেন তিনি। তবে প্রশংসাও করেছেন অনেকে। শানায়ার মা মহীপ কাপুর লাল হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন মেয়ের পোস্টে।

    কয়েকদিন আগেই বলিউড পরিচালক করণ জোহর জানিয়েছেন, তিনি শানায়াকে তাঁর পরের ছবিতে লঞ্চ করতে চলেছেন। ইনস্টাগ্রামে করণ এক ভিডিও এবং ছবি শেয়ার করে লিখলেন, 'আরেক সুন্দরী আমাদের দলে ঢুকে পড়ল৷ ওর পরিশ্রম, ওর স্টাইল আমাকে মুগ্ধ করার মতো৷ জুলাইতেই আসছে শানায়া কাপুর!' ইন্টারনেটে এই খবর আসতেই হইচই পড়ে গিয়েছে৷ নেটিজেনরা ফের করণকে চেপে ধরেছেন নেপোটিজমের অভিযোগে৷ সোজা তুলে নিয়ে এসেছেন সুশান্ত সিং রাজপুতের ঘটনাও।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর