Home /News /entertainment /
কাপুর পরিবারের সর্ব কনিষ্ঠ কন্যা বলিউডে ডেবিউ করতে চলেছেন!

কাপুর পরিবারের সর্ব কনিষ্ঠ কন্যা বলিউডে ডেবিউ করতে চলেছেন!

বলিউডে এবার ডেবিউ করতে চলেছেন সানায়া কাপুর, করণ জোহারের হাত ধরেই তার অভিষেক হবে

  • Share this:

    #মুম্বই: বাবা সঞ্জয় কাপুর। আপনারা নিশ্চয়ই দেখেছেন রাজা' ছবিতে মাধুরী দীক্ষিতের সঙ্গে সেই বিখ্যাত নাচ? বলিউডের সেভাবে উজ্জ্বল কেরিয়ার গড়ে ওঠেনি সঞ্জয় কাপুরের। কিন্তু মেয়ে সানায়া হট লুক মুগ্ধ করেছে নেটিজেনদের। শানায়া কাপুর এবারে ডেবিউ করতে চলেছেন। বলিউডে নিয়ে অনেক বিতর্ক হয়েছে গত বছর এবং এই বিতর্কে কেন্দ্রবিন্দুতে অনেক সময়ে সানায়ার নাম উঠে এসেছে।

    বলিউডে এবার ডেবিউ করতে চলেছেন সানায়া কাপুর, করণ জোহারের হাত ধরেই তার অভিষেক হবে। সোশ্যাল মিডিয়াতে আজ সেই খবর শেয়ার করেছেন সানাইয়া তবে ছোটবেলা থেকেই তাঁর অপূর্ব সুন্দর চেহারা সবারই নজর কেড়েছিল। কাপুর পরিবারে বনি কাপুর এবং অনিল কাপুর প্রথম থেকেই জানতেন যে, এই মেয়ে বড় হলে অবশ্যই সিনেমা ইন্ডাস্ট্রিতে আসবে।

    বলিউড স্টার সঞ্জয় কাপুর ও মাহির কাপুরের মেয়ে সানায়া ছোটবেলা থেকেই অনন্যা পান্ডে ও সুহানা খানের সঙ্গে বেড়ে উঠেছেন। ছোটবেলা থেকে একসঙ্গে খেলাধুলো করেছেন, একসঙ্গে স্কুলে পড়েছেন, এমনকি পার্টিও করেন তারা একই সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। ঝড়ের বেগে তাঁর যেকোনও ছবি ভাইরাল হয়ে ওঠে। সেই বিকিনিই হোক বা পার্টির পোশাকে।

    ধর্মা প্রডাকশনস এর হাত ধরে তার অভিষেক হচ্ছে। প্রসঙ্গত বলে রাখা দরকার আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা করণ জোহরের ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। মারকাটারি হিট হয়েছিল 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' ছবিটি! জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ। যদিও ডেবিউ ছবিতে তেমন নজর কাড়তে পারেন নি, কিন্তু ধর্মা প্রোডাকশনসের ছবিতে তার পরের পর বলিউড হিট সত্যিই অন্য এক মাত্রা যোগ করেছে।তাহলে কি করণ জোহরের হাত ধরে আবারও এক স্টার কিডের তারকা হয়ে ওঠার স্বপ্ন সফল হবে? দেখা যাক সময় কী বলে।

    শর্মিলা মাইতি
    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Bollywood, Shanaya Kapoor

    পরবর্তী খবর