Shraddha Kapoor: শ্রদ্ধা কাপুরের থেকে একটা জিনিস চুরি করে নিলেন বাবা শক্তি কাপুর, ভিডিও এখন ভাইরাল

শ্রদ্ধা কাপুরের নেল পালিশ চুরি করে নিয়ে গেলেন ‘ক্রাইম মাস্টার গোগো’, ভিডিও এখন ভাইরাল!

শক্তি কাপুরের মেয়ে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) তাঁর Instagram হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন।

  • Share this:

#মুম্বই: শক্তি কাপুর (Shakti Kapoor) অভিনীত জনপ্রিয় চরিত্র ক্রাইম মাস্টার গোগো (Crime Master Gogo) আবার নতুন ভাবে তৈরি হতে চলেছে। সেই উদ্যোগ নিয়েছে Disney+Hotstar। এই OTT সংস্থার আসন্ন প্রোজেক্ট ক্রাইম মাস্টার গোগো। এবারেও শক্তি কাপুরকে দেখা যাবে এই চরিত্রে। সম্প্রতি, শক্তি কাপুরের মেয়ে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) তাঁর Instagram হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে শ্রদ্ধা নেল পালিশ নিয়ে ব্যস্ত রয়েছেন, সেই সময় তাঁর বাবা ক্রাইম মাস্টার গোগোর পোশাক পরে তাঁকে চমকে দিয়েছেন এবং সেই ফাঁকে শ্রদ্ধার নেল পালিশ চুরি করে পালিয়ে গিয়েছেন।

শক্তি কাপুর ভিডিওয় শ্রদ্ধার সামনে এসে বলেন “আমি ক্রাইম মাস্টার গোগো, আমি ফিরে এসেছি, কিছু না কিছু লুট করে যাব”। ভিডিওতে শ্রদ্ধা তাঁর বাবাকে ‘বাপু’ বলে সম্বোধন করেছেন। এই সব ঘটনা চলতে চলতেই শক্তি কাপুর নিজের কাজ করে চলে গিয়েছেন। পরে দেখা গিয়েছে তিনি শ্রদ্ধার নেল পালিশ চুরি করে পালিয়ে গিয়েছেন। এই সব ঘটনার পর শ্রদ্ধা বলেছেন “আরে বাপু, নেল পালিশটাতো ছেড়ে দিতে পারতে”!

শুধু শ্রদ্ধা কাপুর এমন ধরনের ভিডিও সামনে এনেছেন এমনটা নয়। Disney+Hotstar, OTT সংস্থার Instagram হ্যান্ডেল থেকে বেশ কিছু প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানেও প্রবীণ অভিনেতাকে দেখা গিয়েছে। এই সব দেখে আশা করা হচ্ছে আরও অনেক মজার মুহূর্ত ও স্মৃতি ফিরে আসতে চলেছে Disney+Hotstar এর হাত ধরে। অনুরাগীরা এই উত্তেজনা ধরে রাখতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের কমেন্ট করতে দেখা গিয়েছে। একজন মজা করে লিখেছেন “ক্রাইম মাস্টার গোগো আমার Disney+Hotstar-এর সাবস্ক্রিপশনটাই না লুট করে নিয়ে পালায়!”।

এক সময়ে বলিউডে নানা ধরনের জনপ্রিয় চরিত্রে দেখা গিয়েছে প্রবীণ অভিনেতা শক্তি কাপুরকে। বর্তমানে তিনি কাজ অনেক কম করছেন। ক্রাইম মাস্টার গোগোয় নতুন করে তাঁকে আবার দেখা যাবে। অন্য দিকে শ্রদ্ধা ব্যস্ত রয়েছেন লব রঞ্জনের (Luv Ranjan) প্রোজেক্ট নিয়ে। যেখানে শ্রদ্ধার বিপরীতে থাকছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

Published by:Swaralipi Dasgupta
First published: