Shahid Kapoor: এবার 'ক্যারাম মাস্টার' শাহিদ! ভিডিও শেয়ার করলেন স্ত্রী মীরা, দেখুন

শাহিদ-মীরা।

সম্প্রতি জানা গিয়েছে ক্যারামও তিনি বেশ ভাল খেলতে পারেন। শাহিদ কাপুরের এই বিশেষ টেলেন্টের কথা প্রাকাশ্যে এনেছেন অভিনেতার স্ত্রী মী?

  • Share this:

#মুম্বই: বলিউডের চকলেটবয় ওরফে শাহিদ কাপুর (Shahid Kapoor) অভিনয়ে যেমন পারদর্শী তেমনই নাচের ক্ষেত্রেও বহু হিরোকে পেছনে ফেলে দিতে পারেন। সম্প্রতি জানা গিয়েছে ক্যারামও তিনি বেশ ভাল খেলতে পারেন। শাহিদ কাপুরের এই বিশেষ টেলেন্টের কথা প্রাকাশ্যে এনেছেন অভিনেতার স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput) । মীরা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন, শাহিদ তার ভাই ইশান খট্টর (Ishaan Khatter) ও মা নেলিমা আজিমের (Neliima Azeem) সঙ্গে খেলতে গিয়ে কিছু পয়েন্টে জয়ী হয়েছেন। ভিডিওতে দেখা গিয়েছেঅভিনেতা প্রথমে রানি দিয়ে স্কোর করেন এবং পরে কভার পয়েন্ট পরিচালনা করেন। মীরা ভিডিওটির ক্যপশনে লেখেন, "রানি এবং কভার প্রো @shahidkapoor হলেন প্রো-লিগ @neliimaazeem @ishaankhatter।"

২০১৫ সালে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মীরা রাজপুত। দু'জনের বয়সের ব্যবধান ১৩ বছরের। বিয়ের সময় মীরার বয়স ছিল মাত্র ২০ বছর। যা নিয়ে সেই সময়ে রীতিমতো সমালোচনা শুরু করেছিলেন নেটিজেনরা। যদিও সে সবে বিশেষ কান দেননি শাহিদ এবং মীরা। ২০১৬-তে তাঁদের প্রথম কন্যাসন্তান হয়, যাঁর নাম মিশা (Misha Kapoor)। এরপর ২০১৮ সালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন শাহিদ-পত্নী। জেইনের (Zain Kapoor) জন্ম হয় মীরার জন্মদিনের দু'দিন আগে। মীরা মাঝেমাঝেই তার পরিবারের ছবি এবং ভিডিও শেয়ার করেন। শাহিদ এবং মীরা শীঘ্রই তাদের ষষ্ঠ বিবাহ বার্ষিকী উদযাপন করবেন।

এই মাসের শুরুতে মীরা একগুচ্ছ ফুলের একটি ছবি পোস্ট করেছিলেন এবং ক্যাপশন লিখেছিলেন, "তুমি আমার হৃদয়ে এভাবেই থেকে যাও। @ @shahidkapoor আমি তোমাকে ভালোবাসি।"

কবির সিং (Kabir Singh) ছবিতে শেষবারের মতো দেখা গিয়েছিল শাহিদ কাপুরকে। এবার অভিনেতাকে জার্সি (Jersey) ছবিতে দেখা যাবে। এটি একজন প্রতিভাবান ব্যর্থ ক্রিকেটারের কাহিনী। যিনি ফের একবার ময়দানে নেমে ভারতের ও নিজের ছেলের হয়ে খেলবেন। করোনা পরিস্থিতিতে বলিউডের বহু সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে গিয়েছে। শাহিদের নতুন সিনেমা মুক্তির পর দর্শক মনে কতটা জায়গা করে তা সময় বলবে।

Published by:Raima Chakraborty
First published: