ট্রেডিশনাল কুর্তা পরে একেবারে ব়্যাম্প ওয়াকের জন্য যেন প্রস্তুত শাহিদ পুত্র জেইন

সম্প্রতি Instagram Story-তে ট্রেডিশনাল পোশাকে দেখা গিয়েছে বেবি বয়-কে। দুই বছরের জেইন-কে সাদা রঙের পায়জামার সঙ্গে প্যাস্টেল রঙের কুর্তা পরে থাকতে দেখা গিয়েছে।

সম্প্রতি Instagram Story-তে ট্রেডিশনাল পোশাকে দেখা গিয়েছে বেবি বয়-কে। দুই বছরের জেইন-কে সাদা রঙের পায়জামার সঙ্গে প্যাস্টেল রঙের কুর্তা পরে থাকতে দেখা গিয়েছে।

  • Share this:

#মুম্বই: বয়স মাত্র ২, তাতে কি। এখন থেকেই ব়্যাম্পের জন্য প্রস্তুত হচ্ছেশাহিদ পুত্র জেইন কাপুর (Zain Kapoor )। শাহিদ কাপুর (Shahid Kapoor) ও মীরা রাজপুতের (Mira Rajput) ছেলে জেইন-এর একটি ছবি মন কেড়েছে নেটাগরিকদের। সম্প্রতি Instagram Story-তে ট্রেডিশনাল পোশাকে দেখা গিয়েছে বেবি বয়-কে। দুই বছরের জেইন-কে সাদা রঙের পায়জামার সঙ্গে প্যাস্টেল রঙের কুর্তা পরে থাকতে দেখা গিয়েছে। তার এই পোশাকের ডিজাইনার কুনাল রাওয়াল (Kunal Rawal)। ছবিটি মূলত তাঁরই Instagram Story-তে দেখা গিয়েছে। পরে মীরা একটি স্টিকার লাগিয়ে নিজের স্টোরিতে ছবিটি শেয়ার করেছেন তাতে লেখা রয়েছে "Gobble gobble"।

২০১৫ সালে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মীরা রাজপুত। দু'জনের বয়সের ব্যবধান ১৩ বছর। বিয়ের সময় মীরার বয়স ছিল মাত্র ২০। যা নিয়ে সেই সময়ে রীতিমতো সমালোচনা শুরু হয়েছিল নেটিজেনদের মধ্যে। যদিও সে বিষয়ে খুব একটা কান দেননি শাহিদ এবং মীরা। ২০১৬-তে প্রথম কন্যাসন্তানের জন্ম দেন মীরা। মেয়ের নাম দেন মিশা (Misha Kapoor)। এরপর ফের ২০১৮ সালে দ্বিতীয় সন্তানের মুখ দেখেন শাহিদ-মীরা। মীরার জন্মদিনের ঠিক দু'দিন আগেই এই তারকা দম্পতির ঘর আলো করে আসে জেইন।

সম্প্রতি মীরা আরও একটি Instagram Story আপলোড করেছিলেন। সেই ছবিতে দেখা গিয়েছে মিশা এবং জেইন তাঁদের মায়ের জন্য স্যালাড বানিয়েছে। ক্যাপশনে শাহিদপত্নী লিখেছিলেন, বাচ্চারা আমায় নিজেদের হাতে স্যালাড বানিয়ে খাইয়েছে। নিশ্চয়ই আমি কিছু ভালো করেছি। লেখার পাশে আবার রেড হার্টের একটি ইমোজি দিয়েছিলেন তিনি। দিনকয়েক আগে একটা হার্ট শেপের হোমমেড চকোলেট কেক কেটে দুই সন্তানের সঙ্গে মাদার্স ডে সেলিব্রেট করেছিলেন মীরা। শুধু তাই নয়, মিশা এবং জেইন একটি কার্ড বানিয়েছিল তাদের মায়ের জন্য। ক্যাপশনে মীরা লিখেছিলেন, আমার সমগ্র হৃদয় তোমাদের জন্য। আর এর থেকে একটা ছোট্ট টুকরো বাবার জন্য। আপাতত এই ভাবেই ভরা সংসার নিয়ে বেশ সুখেই কাটাচ্ছেন শাহিদ এবং মীরা।

Published by:Simli Raha
First published: