• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHAH RUKH KHAN AND GAURI KHAN COULD NOT STAY AT THE FIRST NIGHT AFTER THEIR MARRIAGE BECAUSE OF HEMA MALINI SWD

Shah Rukh Khan | Gauri Khan: শাহরুখ ও গৌরীর বিয়ের প্রথম রাত 'নষ্ট' করেছিলেন বলিউডেরই এক অভিনেত্রী

Shah Rukh Khan: এক অভিনেত্রীর জন্য বিয়ের প্রথম রাতটাই শাহরুখ ও গৌরী একান্তে কাটাতে পারেননি।

Shah Rukh Khan: এক অভিনেত্রীর জন্য বিয়ের প্রথম রাতটাই শাহরুখ ও গৌরী একান্তে কাটাতে পারেননি।

  • Share this:

    #মুম্বই: বিয়ের প্রথম দিন বা রাত প্রত্যেক দম্পতির জন্যই খুব বিশেষ। আর সেই দম্পতি যদি শাহরুখ খান (Shah Rukh Khan) ও গৌরী খান (Gauri Khan), তা হলে তো প্রশ্নই ওঠে না। তাঁদের লাভস্টোরি এখনকার প্রজন্মের কাছেও রিলেশনশিপ গোল। কিন্তু বিয়ের প্রথম রাতটা মোটেই ভালো কাটেনি শাহরুখ ও গৌরীর। তা-ও আবার বলিউডেরই এক অভিনেত্রীর জন্যই।

    রুপোলি পর্দা ছাড়াও বাস্তবে শাহরুখের লাভ স্টোরি রূপকথার গল্পের মতোই সুন্দর। বছরের পর বছর কেটে গিয়েছে, কিন্তু পরিবার ও স্ত্রীর সঙ্গে শাহরুখের সম্পর্ক একই রকম মধুর রয়ে গিয়েছে। এত বছরের বৈবাহিক জীবনে সেভাবে অন্য কোনও গুঞ্জনেও জড়াননি কিং খান। একই ভাবে গৌরীও প্রথম থেকে এখন পর্যন্ত একই ভাবে শাহরুখের পাশে থেকে গিয়েছেন। তাই আজও বলিউডের অন্যতম রিয়াল লাইফ জুটির প্রথমেই আসে শাহরুখ ও গৌরীর নাম।

    প্রথমে বন্ধুত্ব, তার পরে প্রেম। এর পরেই ১৯৯১ সালের ২৫ অক্টোবর চার হাত এক করেন শাহরুখ ও গৌরী। কিন্তু প্রথম রাত দুজন মোটেই একান্তে কাটাতে পারেননি। আর সেটা হয়েছিল অভিনেত্রী হেমা মালিনীর (Hema Malini) জন্য। সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে, বিয়ের প্রথম রাতটা ছবির সেটে কাটিয়েছিলেন শাহরুখ ও গৌরী।

    কিন্তু কেন? হেমা মালিনী অভিনীত 'দিল অ্যায়সা হ্যায়' ছবির শ্যুটিং চলছিল সেই সময়ে। সেই ছবির শ্যুটিং-এর জন্যই শাহরুখকে ডেকে পাঠিয়েছিলেন হেমা। আর গৌরীও হেমা মালিনীর সঙ্গে দেখা করার জন্য উদগ্রীব হয়েছিলেন। তাই শাহরুখের সঙ্গে শ্যুটিং সেটে গিয়েছিলেন তিনিও। কিন্তু তাঁরা পৌঁছে দেখেন সেখানে তখনও হেমা মালিনী আসেননি।

    অগত্যা গৌরীকে মেকআপ রুমে রেখে রাত ১১টার সময়ে নিজের অংশটুকু শ্যুটিং করা শুরু করেছিলেন এসআরকে। রাত ২টোয় শ্যুটিং শেষ হয়। কিন্তু দেখা যায়, তখনও আসেননি হেমা মালিনী। এর পরে গৌরীকে নিতে মেকআপ রুমে যান শাহরুখ। কিন্তু গিয়ে দেখেন বিয়ের পোশাকে একটা চেয়ারে বসে ঘুমিয়ে পড়েছেন গৌরী। আর ঘরভর্তি মশা নববধূকে দংশন করেই চলেছে। এই বিষয়ে যদিও তখন কারোকেই কিছু বলেননি শাহরুখ। কিন্তু কেরিয়ারের প্রথম দিকের লড়াইটা এমনই ছিল আজকের কিং খানের।

    Published by:Swaralipi Dasgupta
    First published: