Vidyut Jammwal: যৌনজীবন সক্রিয় রাখবেন কী ভাবে? ভিডিওয় দেখালেন বিদ্যুৎ জামওয়াল

সামর্থ্যের অভাব হবে না, যৌনজীবন থাকবে অতিমাত্রায় সক্রিয়, কী ভাবে তা ভিডিওয় দেখালেন বিদ্যুৎ জামওয়াল!

তিনি (Vidyut Jammwal) জানিয়েছেন যে দেশে দশজনের মধ্যে একজন পুরুষ লিঙ্গশৈথিল্যের সমস্যায় ভোগেন।

  • Share this:

#মুম্বই: বলিউডে জনপ্রিয়তার নিরিখে নিজের জায়গা করে নেওয়া বেশ শক্ত ব্যাপার, শুধু প্রতিভার জোর এক্ষেত্রে কাজে আসে না! তার উপরে আবার রয়েছে স্বজনপোষণের নীতি, তারকাদের ছেলেমেয়েরাই কোণঠাসা করে রাখেন সাধারণ পরিবার থেকে কাজ করতে আসা অভিনেতাদের। তাঁদের তালে তাল মেলান বলিউডের গডফাদাররা! প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ক্ষেত্রে একথা প্রমাণিত হয়ে গিয়েছে, কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) ক্ষেত্রে আমরা আপাতত দেখছি! কিন্তু বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal) ক্ষেত্রেও কি একই ব্যাপার আমরা ঘটতে দেখিনি? শুরু থেকেই তাঁর সঙ্গে অহেতুক তুলনা চলেছে টাইগার শ্রফের (Tiger Shroff), ভালো অভিনয় করলেও বলিউডে তিনি পোক্ত জায়গা তৈরি করতে পারেননি!

তা, ওসবে অবশ্য বিদ্যুতের মতো প্রতিভাবান ব্যক্তির কিছু যায়-আসে না। কেন না, তিনি বেশ খোশমেজাজেই রয়েছেন নিজের জগতে। একেবারে ছোট থেকেই তিনি মার্শাল আর্ট কালারিপায়াত্তু রপ্ত করেছেন, যার একনিষ্ঠ সাধনা সম্প্রতি তাঁকে সারা বিশ্বের প্রথম সারির মার্শাল আর্টিস্টদের মধ্যে ঠাঁই করে দিয়েছে। তাঁর এই গুণের জোর এতটাই পোক্ত যে এই ব্যাপারে বলিউডের স্টার কিডদের তাঁর ধারে-কাছেও যাওয়ার উপায় নেই। তবে, বিদ্যুৎ নিজের এই প্রতিভা বিশ্বের কাছ থেকে লুকিয়ে রাখেননি। যাঁরা তাঁকে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভাবে ফলো করেন, তাঁরা জানেন যে কালারিপায়াত্তুর নানা কৌশলের ভিডিও তিনি প্রায়ই আপলোড করে থাকেন তাঁর Instagram আর YouTube চ্যানেলে। এবারেও তেমনই একটি ভিডিও প্রকাশ্যে এল। যদিও তা নিছক মনোরঞ্জনের জন্য নয়, এর নেপথ্যে রয়েছে এক গভীর বার্তা।

বিদ্যুৎ এবার সরব হয়েছেন পুরুষের যৌনজীবন নিয়ে। তিনি জানিয়েছেন যে দেশে দশজনের মধ্যে একজন পুরুষ লিঙ্গশৈথিল্যের সমস্যায় ভোগেন। কিন্তু অনেকেই এই সমস্যা নিয়ে বিব্রত হয়ে থাকেন, কথা বলতে সাহস পান না। তাঁদের জন্য বিদ্যুৎ এবার কালারি সূত্র নামে এক বিশেষ ধরনের যোগাসনের প্রশিক্ষণ দিচ্ছেন। কী ভাবে নিয়মিত যোগাসন করলে শরীরে রক্ত সঞ্চালন বাড়়বে এবং পেলভিক ফ্লোরে যৌন শক্তি ফিরে আসবে, তা দেখিয়ে দিয়েছেন তিনি। তাঁর এই উদ্যোগ নিঃসন্দেহেই প্রশংসার দাবি রাখে, কেন না সমাজ যৌন সমস্যার বিষয়টি যতটা পারে এড়িয়ে চলে। সে কথার উল্লেখও করেছেন বিদ্যুৎ, জানিয়েছেন যে এবার যৌন স্বাস্থ্য নিয়ে সরাসরি কথা বলার সময় এসেছে!

Published by:Raima Chakraborty
First published: