corona virus btn
corona virus btn
Loading

‘‌মনে হচ্ছে সোনু সুদের পিছনে কোনও রাজনৈতিক পরিচালক কাজ করছেন’‌ কটাক্ষ শিবসেনার

‘‌মনে হচ্ছে সোনু সুদের পিছনে কোনও রাজনৈতিক পরিচালক কাজ করছেন’‌ কটাক্ষ শিবসেনার
Sanjay Raut (left) and Sonu Sood.

শিবসেনার মুখপত্র ‘‌সামনা’‌–তে সঞ্জয় রাউত লিখেছেন, সোনু সুদ নামে এই নতুন ‘‌মহাত্মা’‌ লকডাউনের মধ্যেই হঠাৎ করে উদয় হয়েছেন।

  • Share this:

#‌মুম্বই:‌ তিনি এখন দেশের হিরো। লকডাউনের মধ্যে হাজার হাজার পরিযায়ী শ্রমিকের পাশে দাঁড়িয়ে তিনি গোটা দেশের প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু তার মধ্যেই উঠে এসেছে নানারকম তথ্য। কেউ কেউ বলেছেন, বিজেপিতে যোগ দিতে পারেন সোনু সুদ। যদিও সে কথা উড়িয়ে দিয়েছেন সোনু। কিন্তু এবার সোনুর রাজনৈতিক শিবিরে যাওয়ার প্রসঙ্গই উস্কে দিলেন শিবসেনা প্রধান সঞ্জয় রাউত।

শিবসেনার মুখপত্র ‘‌সামনা’‌–তে সঞ্জয় রাউত লিখেছেন, সোনু সুদ নামে এই নতুন ‘‌মহাত্মা’‌ লকডাউনের মধ্যেই হঠাৎ করে উদয় হয়েছেন। প্রচার হয়েছে যে সোনু হাজার হাজার শ্রমিককে তাঁদের বাড়ি পাঠিয়েছেন। মহারাষ্ট্রের রাজ্যপাল তাঁকে ‘‌মহাত্মা সুদ’‌ বলেছেন। এই গোটা ঘটনাকে উল্লেখ করে সঞ্জয় লিখেছেন, এসব প্রচারের দ্বারা এটা প্রমাণ করার চেষ্টা করা হচ্ছে যে রাজ্য ও কেন্দ্র কিছুই করছে না। কিন্তু তাহলে প্রশ্ন আসে, এত বাস সোনু সুদ কোত্থেকে পেলেন?‌'

সংবাদসংস্থাকে এই নিয়ে মত দিতে গিয়ে সঞ্জয় রাউত জানিয়েছেন, ‘‌সোনু সুদ ভাল অভিনেতা। বিভিন্ন পরিচালকের সঙ্গে বিভিন্ন সিনেমায় তিনি অসাধারণ অভিনয় করেছেন। কিন্তু এক্ষেত্রে মনে হচ্ছে সোনু সুদের কাজের পিছনে রয়েছেন কোনও রাজনৈতিক নির্দেশক।’‌ যদিও সোনু সত্যিই বিজেপিতে যোগ দিচ্ছেন কি না, তা এখনও স্পষ্ট নয়। শিবসেনাও খুব স্পষ্ট করে এ নিয়ে কিছু বলেনি। কেবলমাত্র আশঙ্কা প্রকাশ করেছে, ‌রাজনৈতিক ইন্ধন থাকতে পারে। কোনও দলের, সেটাও স্পষ্ট করেনি।

Published by: Uddalak Bhattacharya
First published: June 7, 2020, 4:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर