বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রুপোলি পর্দায় শ্রীদেবীর চরিত্রে শেষ পর্যন্ত আত্মপ্রকাশ করছেন জাহ্নবী কাপুরই?

রুপোলি পর্দায় শ্রীদেবীর চরিত্রে শেষ পর্যন্ত আত্মপ্রকাশ করছেন জাহ্নবী কাপুরই?

তাহলে কি সত্যিই এ বার জাহ্নবীকেই দেখা যেতে চলেছে শ্রীদেবীর চরিত্রে... কী হবে সেই ছবির নাম...আর কে কে থাকবেন...

  • Share this:

#মুম্বই: বলিউডে (Bollywood) নানা ঘটনাকে কেন্দ্র করে নানা ছবি তৈরির পরিকল্পনা নেওয়া হয়েই থাকে। বিশেষ করে প্রথিতযশা কারও মৃত্যু হলে তাঁর বায়োপিক তৈরির নানা প্রস্তাবনার কথাও শোনা যায়।

সেই ধারাতেই শ্রীদেবীর (Sridevi) বায়োপিক তৈরির নানা খবর এক সময়ে চাউর হয়ে গিয়েছিল বলিউডের বাতাসে। শোনা গিয়েছিল যে প্রয়াত নায়িকার স্বামী, প্রযোজক-পরিচালক বনি কাপুরই (Boney Kapoor) এই বায়োপিক বানাবেন। সেই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই খুব স্বাভাবিক ভাবে এ প্রসঙ্গে উঠে এসেছিল জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) নামও- সবাই ধরে নিয়েছিলেন যে নায়িকার বড় মেয়েই বায়োপিকে অভিনয় করবেন মায়ের চরিত্রে।

এ বার সেই ধুয়ো ফের শোনা গেল বলিউডের প্রয়াত কিংবদন্তি কোরিওগ্রাফার সরোজ খানের (Saroj Khan) মেয়ে সুকাইনার গলায়। যদিও এ বার কিন্তু আলোচনার কেন্দ্রে স্রীদেবীর বায়োপিক নেই, রয়েছে সরোজ খানের প্রস্তাবিত বায়োপিক।

চলতি বছরের জুলাই মাসে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন সরোজ। তাঁর প্রয়াণের পরে বলিউডের আরেক কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডি'সুজা (Remo D'souza) জানান যে তিনি সরোজকে নিয়ে ছবি তৈরি করবেন, এটাই হবে সরোজের প্রতি তাঁর শ্রদ্ধার্ঘ্য।

রেমো আপাতত হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে রয়েছেন। কতদিনের মধ্যে তিনি সুস্থ হয়ে এই ছবির কাজ শুরু করতে পারবেন, তা বলা মুশকিল। কিন্তু সুকাইনা মায়ের বায়োপিক এবং তার কাস্টিং নিয়ে নিজের ইচ্ছার কথা প্রকাশ করেছেন সম্প্রতি। তাঁর বাসনা- মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene) এ ছবিতে সরোজের ভূমিকায় অভিনয় করুন। আর শ্রীদেবীর চরিত্রে দেখা দিন জাহ্নবী।

সুকাইনা জানিয়েছেন যে এ বিষয়ে মাধুরীর সঙ্গে কারও কোনও কথা হয়নি। কিন্তু মাধুরী যদি এই চরিত্রটা না করেন, তা হলে তিনি খুবই দুঃখ পাবেন। আসলে মাধুরীর কেরিয়ারের অনেক জনপ্রিয় নাচই সরোজ কোরিওগ্রাফ করেছিলেন, এই দুই নারীর জুটি বলিউডে প্রবাদের মতো! সেই জায়গা থেকেই সুকাইনার এই মনোবাসনা!

সে না হয় হল! ছবিতে মাধুরী অভিনয় করবেন সরোজের চরিত্রে, শ্রীদেবীর চরিত্রে থাকবেন জাহ্নবী- ধরে নেওয়া যাক সুকাইনার এই সব ইচ্ছাই পূর্ণ হল! কিন্তু রুপোলি পর্দায় এই বায়োপিকে (Biopic) মাধুরীর চরিত্রে অভিনয় করবেন কে?

কে জানে কেন, এ বিষয়ে মুখ খোলেননি সুকাইনা!

Published by: Simli Raha
First published: December 18, 2020, 12:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर