• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SARA ALI KHAN SHARES NEW PHOTO ALBUM AUNT SABA ALI KHAN SAYS I DONT BELIEVE YOU CAN MAKE CHAI LOL TC SR

বাড়িতে তো বটেই, রাস্তায় দাঁড়িয়েও চা বানাতে পারেন সারা; বিশ্বাসই করতে চাইছেন না পিসি সাবা!

এই গ্যালারির সবচেয়ে আকর্ষণীয় যে ভিডিওটি সেটা হল স্বয়ং সারা আলি খান (Sara Ali Khan) চা বানাচ্ছেন।

এই গ্যালারির সবচেয়ে আকর্ষণীয় যে ভিডিওটি সেটা হল স্বয়ং সারা আলি খান (Sara Ali Khan) চা বানাচ্ছেন।

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় সুপার অ্যাক্টিভ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সারা আলি খান (Sara Ali Khan)। সিনেমা জগৎ হোক বা সোশ্যাল মিডিয়া উভয় ক্ষেত্রে সারার জনপ্রিয়তা ক্রমবর্ধমান। সম্প্রতি, সারার Instagram হ্যান্ডেলে ঝলমল করছে কয়েকটি অজানা ছবি ও ভিডিও। যেই ছবি ও ভিডিওগুলি আগে কখনও দেখেনি তাঁর অনুরাগীরা। প্রথম ছবিতেই দেখা গিয়েছে সূর্য নমস্কারের পোজে। একটি ছবিতে মা অমৃতা সিং (Amrita Singh) ও ভাই ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) সঙ্গে বরফের দেশে ছুটি কাটানোর মুহূর্তের ছবি। সেই গ্যালারিতেই রয়েছে কেদারনাথ (Kedarnath) ছবির শুটিং-এর সময়কার কিছু ছবি। রয়েছে একটি ফিটনেস ভিডিও। এই গ্যালারির সবচেয়ে আকর্ষণীয় যে ভিডিওটি সেটা হল স্বয়ং সারা আলি খান চা বানাচ্ছেন। জানা গিয়েছে, এই চা স্টলটি তাঁর আসন্ন ছবি অতরঙ্গি রে (Atrangi Re) বিহাইন্ড দ্য সিন-এর। অভিনেত্রী ফটো গ্যালারির ক্যাপশনে রেখেছেন একটি প্রশ্ন। প্রশ্নটি হল সারা কী ভালোবাসে? রেখেছেন দু'টি অপশন। সারা কি সূর্যোদয় পছন্দ করেন না সকাল বেলা চা তৈরি করতে পছন্দ করেন?

Instagram-এ এই পোস্টটি শেয়ার হওয়ার পরই, প্রতিক্রিয়া আসতে শুরু করে। সব চেয়ে গুরুত্বপূর্ণ সারার পিসি সাবা আলি খানের (Saba Ali Khan) মন্তব্য। কমেন্ট বক্সে সাবা লেখেন, “আমার মনে হয় তুমি সুর্যোদয় ভালোবাসো, কারণ আমি বিশ্বাস করি না তুমি চা বানাতে পারো... ভালোবাসি তোমাকে”। এছাড়াও সারার অনুগামীরা দারুণ সব মন্তব্য ও হৃদয় ইমোজি দিয়ে ভরিয়ে তোলেন সারার Instagram ওয়াল।

সারাকে শেষ দেখা গিয়েছিল কুলি নম্বর ১ (Coolie No. 1) ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন পরেশ রাওয়াল (Paresh Rawal) ও বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সারার আসন্ন ছবি আনন্দ এল রাইয়ের (Aanand L Rai) অতরঙ্গি রে। ছবিতে থাকছেন অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ধনুষ (Dhanush)।

Published by:Simli Raha
First published: