corona virus btn
corona virus btn
Loading

সঞ্জয় দত্তের অসুস্থতা নিয়ে অবশেষে মুখ খুললেন ১৯ বছরের ছোট স্ত্রী মান্যতা, কী বললেন তিনি?

সঞ্জয় দত্তের অসুস্থতা নিয়ে অবশেষে মুখ খুললেন ১৯ বছরের ছোট স্ত্রী মান্যতা, কী বললেন তিনি?

এই মুহূর্তে অবশ্য সঞ্জয়ের পাশে নেই তাঁর স্ত্রী মান্যতা দত্ত । দুই যমজ সন্তান’কে নিয়ে তিনি এই মুহূর্তে দুবাইতে রয়েছেন ।

  • Share this:

#মুম্বই:  মঙ্গলবার রাতে হঠাৎই এসেছে অপ্রত্যাশিত এই দুঃসংবাদ । জানা গিয়েছে, স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত । সর্বভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমে আবার লেখা হয়, সঞ্জু বাবা স্টেজ ৪ ক্যান্সারে আক্রান্ত । এই রিপোর্ট আসার সঙ্গে সঙ্গেই বলিউডে ফের আরও একটা বড় ধাক্কা লাগে। কিছুদিন আগে সামান্য শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় । কিন্তু সেটার ফলাফল যে এমন হতে চলেছে তা বোধহয় দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি কেউ ।

মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে গত সপ্তাহান্তে ভর্তি ছিলেন সঞ্জয় । গত সোমবার তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে । এখন সঞ্জয়’কে যত শীঘ্র সম্ভব আমেরিকায় নিয়ে গিয়ে চিকিৎসা করানোর কথা চলছে ।

এই মুহূর্তে অবশ্য সঞ্জয়ের পাশে নেই তাঁর স্ত্রী মান্যতা দত্ত। দুই যমজ সন্তানকে নিয়ে তিনি এই মুহূর্তে দুবাইতে রয়েছেন। তবে খুব স্বাভাবিক ভাবেই এই অপ্রত্যাশিত অবস্থায় দুশ্চিন্তা করছেন তিনি । ছোট ছোট দুই সন্তান আর মান্যতার জন্য চিন্তা করছেন সঞ্জয়ও ।

তবে এই মুহূর্তে যাতে কোনও রকম বিভ্রান্তমূলক খবর বা গুজব যাতে বাজারে না রটে, তা নিয়ে সচেতন মান্যতা । একটি বিবৃতিতে সে সম্পর্কে স্পষ্টভাবেই সকলকে সাবধান করেছেন তিনি । মান্যতা বলেছেন, ‘‘আমি সকলকে ধন্যবাদ জানাচ্ছি যাঁরা সঞ্জুর জন্য প্রার্থনা এবং আরোগ্যবার্তা পাঠিয়েছেন । আমরা এই পরিস্থিতি কাটিয়ে উঠতে সকলের প্রার্থনার শক্তিতে ভরসা রাখছি। এই পরিবার অতীতে বহু যুদ্ধের মধ্যে দিয়ে গিয়েছে । তবে আমি আশাবাদী, এই যুদ্ধও কাটিয়ে উঠব। সকলের কাছে আমার হাত জোড় করে একটাই অনুরোধ, কোনও রকম গুজব বা অনুমানভিত্তিক খবর ছড়াবেন না। শুধু আপনাদের ভালবাসা দিয়ে আমাদের এগিয়ে যেতে সাহায্য করুন । সঞ্জু সবসময় একজন যোদ্ধা ছিল, আমাদের পরিবারও । ঈশ্বর আবার আমাদের বেছে নিয়েছেন আরও একটা কঠিন পরীক্ষার জন্য। আপনাদের ভালবাসা আর প্রার্থনাই আমাদের এই লড়াইয়ে জিততে সাহায্য করবে ।’’

Published by: Simli Raha
First published: August 12, 2020, 3:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर