Home /News /entertainment /
'বিয়েতে এমনই সাজতে চেয়েছিলাম', নতুন বেশে ধরা দিয়ে বললেন সানা

'বিয়েতে এমনই সাজতে চেয়েছিলাম', নতুন বেশে ধরা দিয়ে বললেন সানা

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় সানা। নিজের জীবনের সুন্দর মুহূর্তগুলি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। তাই বিয়ের পরে গোলাপ ও জুঁই ফুল দিয়ে সেজে ছবি শেয়ার করলেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে রুপোলি দুনিয়া থেকে বিদায় নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানা খান। আর তার এক মাসের মধ্যেই গুজরাতের ব্যবসায়ী আনাস সইয়াদের সঙ্গে বিয়ে করেন তিনি। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের বিয়ে নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। ট্রোলিংও কম হয়নি নবদম্পতিকে নিয়ে। তবে সেসবে কান দেননি অভিনেত্রী। এবার ফুলের সাজে একগুচ্ছ ছবি শেয়ার করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় সানা। নিজের জীবনের সুন্দর মুহূর্তগুলি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। তাই বিয়ের পরে গোলাপ ও জুঁই ফুল দিয়ে সেজে ছবি শেয়ার করলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে সানার মাথা পুরোটাই ঢাকা ফুল দিয়ে আর হাত ভর্তি মেহেন্দি। হলুদ স্যুটের সঙ্গে মাল্টি কালারের একটি ওড়না। নেটিজেনদের দাবি, সব মিলিয়ে হাসিখুশি সানাকে দেখে বোঝাই যাচ্ছে তিনি আনাসের সঙ্গে সুখেই রয়েছেন।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে সানা লিখেছেন, বিয়েতে আমি সবসময়ে এরকম কিছুই পরতে চাইতাম। কিন্তু অর্ডার করতে ভুলে গিয়েছিলাম। নাসরিন দিদিকে ধন্যবাদ, যিনি নিকাহর দিন এটা আমায় এনে দেন। যদিও বিয়ের দুদিন পরে এটি আমি পরেছিলাম। কিন্তু ফুলগুলি একইরকম তাজা ছিল।

প্রসঙ্গত, সানা গত ২০ নভেম্বর আনাস সইয়াদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বিয়ের পরেই নিজের নামেও বদল আনেন তিনি। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লেখেন, সইয়াদ সানা খান। কিছুদিন আগেই তাঁরা কাশ্মীর থেকে মধুচন্দ্রিমা সেরে এলেন। সেখান থেকে বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। বিয়ের ঠিক এক মাস আগে পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন তিনি অভিনয় ও গ্ল্যামার জগত ত্যাগ করলেন। এবার তিনি ধর্মের কাজে মন দেবেন।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Sana khan