'আমার অতীত টেনে আনবেন না', বিয়ের কয়েক মাসের মধ্যেই কেন এমন পোস্ট সানার

'আমার অতীত টেনে আনবেন না', বিয়ের কয়েক মাসের মধ্যেই কেন এমন পোস্ট সানার
সানা জানিয়েছেন, তাঁর অতীতের বেশ কিছু বিষয় নিয়ে নেতিবাচক ভিডিও বানানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার জন্য ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী।

সানা জানিয়েছেন, তাঁর অতীতের বেশ কিছু বিষয় নিয়ে নেতিবাচক ভিডিও বানানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার জন্য ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী।

  • Share this:
    #মুম্বই: অভিনয় জগৎ ছেড়ে ধর্মের কাজে মন দিতে চান। জানিয়েছিলেন অভিনেত্রী সানা খান। কিন্তু অতীত থেকে ছাড় পাচ্ছেন না তিনি। সানা জানিয়েছেন, তাঁর অতীতের বেশ কিছু বিষয় নিয়ে নেতিবাচক ভিডিও বানানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার জন্য ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী।

    তবে কারও নাম উল্লেখ করেননি সানা। কিন্তু এই বিষয়টিকে নিন্দা করে বলেছেন, কোনও ব্যক্তির উচিত নয় অন্য একজনকে অবসাদের দিকে ঠেলে দেওয়া। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই বার্তা দিয়েছেন অভিনেত্রী।

    সানা লিখেছেন, "বহুদিন আগেকার কিছু বিষয় নিয়ে কিছু মানুষ আমার সম্পর্কে নেতিবাচক ভিডিও তৈরি করছেন। আমি যথেষ্ট ধৈর্য্য ধরে ছিলাম। কিন্তু এক ব্যক্তি আমার অতীত নিয়ে ভিডিও তৈরি করছে এবং খুব খারাপ কিছু কথা বলছে। সে কি জানে না যে একজন মানুষ যখন তওবা করছিল সেই সময়ের কথা তাকে এ ভাবে বোঝানো ঠিক না? আমার এখন সত্যি মন ভেঙে গিয়েছে ।"


    ক্যাপশনে সানা বলছেন, "সেই ব্যক্তির পরিচয় তিনি প্রকাশ করবেন না। তাঁর কথায়, আমি ওই ব্যক্তির নাম বলতে চাই না। কারণ তিনি আমার সঙ্গে যেটা করেছেন, সেই একই খারাপ কাজ আমি তার সঙ্গে করতে চাই না। আপনি যদি কাউকে সমর্থন করতে না পারেন তাহলে চুপ থাকুন। কাউকে অবসাদের দিকে ঠেলে দেবেন না এই নিষ্ঠুর মন্তব্যগুলো করে। অতীতের কথা মনে করিয়ে দেবেন না বারবার।"

    তিনি আরো বলেছেন, "আপনারা হয়তো কোনও কিছু করে অনুশোচনা করেন এবং সামনে এগিয়ে যান। কিন্তু আমার মতো কিছু মানুষ আছেন যারা ভাবেন অতীতে ফিরে গিয়ে যদি কিছু জিনিস ঠিক করা যেত। দয়া করে মানুষের সঙ্গে ভালো আচরণ করুন এবং মানুষকে বদলাতে দিন।"

    অনেকেই মনে করছেন এই পোস্ট তাঁর প্রাক্তন প্রেমিক কোরিওগ্রাফার মেলভিন লুইসের জন্য করেছেন। তাঁর সঙ্গে খুব তিক্ততা নিয়ে সম্পর্ক শেষ করেছিলেন সানা। গত বছর ফেব্রুয়ারির ঘটনা। এর পরে অক্টোবর মাসেই অভিনয় ছেড়ে ধর্মে মন দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। এর কয়েক মাসের মধ্যেই গুজরাটের এক ব্যবসায়ী আনাস সাইদকে বিয়ে করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: