corona virus btn
corona virus btn
Loading

সুস্মিতার কামব্যাক ছবি নিয়ে ট্যুইট সলমনের, প্রবল ট্রোলের মুখে পড়তে হল ভাইজানকে

সুস্মিতার কামব্যাক ছবি নিয়ে ট্যুইট সলমনের, প্রবল ট্রোলের মুখে পড়তে হল ভাইজানকে

‘আরিয়া’কে ফুল মার্কস দিয়েছেন সলমন খানও । ট্যুইটারে মুখ খুলতেই সলমন’কে ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়তে হয় ।

  • Share this:

#মুম্বই: ফের পর্দায় ফিরেছেন সুস্মিতা সেন । ডিজনি+হটস্টারে ‘আরিয়া’ দিয়ে ফের যাত্রা শুরু করেছেন বিশ্বসুন্দরী । আর সেই ওয়েব সিরিজ নিয়েই প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন বলি-তারকারা । সুস্মিতার কাজ থেকে ভূয়সী প্রশংসা করেছেন শিল্প শেট্টি । আবার ‘আরিয়া’কে ফুল মার্কস দিয়েছেন সলমন খানও ।

সম্প্রতি ট্যুইটারে সলমন লিখেছিলেন, ‘আরিয়ার জন্য স্বাগত তো জানান । কী দারুণ কামব্যাক, কী দারুণ শো । সুস্মিতার জন্য প্রচুর ভালবাসা ।’

এরপরেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক কটূ কথা উড়ে আসে ভাইজানের উদ্দেশ্যে । সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডে সলমনের একচ্ছত্র আধিপত্য, নেপোটিজম বিতর্ক, তারকাদের ব্ল্যাকলিস্টেড করার প্রচুর অভিযোগ উঠেছে । ‘দাবাং ২’-র পরিচালক অভিনব কাশ্যপ মুখ খুলেছেন খান ভাইদের বিরুদ্ধে । মুখ খুলেছেন গায়ক অভিজিতও । এরপর থেকেই বয়কট সলমন, বয়কট বিয়িং হিউম্যান-এর ট্রেন্ড চলছে সোশ্যাল মিডিয়ায় ।

‘আরিয়া’ নিয়ে মুখ খুলেই ফের প্রবল ট্রোলিংয়ের মুখে পড়তে হল সলমন’কে । একটি ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, ‘একবার যখন আমি প্রথম এপিসোড দেখে নিলাম, তখন সব এপিসোড না দেখে আমি উঠব না ।’ নিজের জনপ্রিয় ডায়লগের ঢং-এ কথাটি ভিডিও বার্তায় বলেছেন তিনি । কিন্তু ভক্তরা তাঁর কোনও কার্যকলাপই যে আর পছন্দ করছেন না, তার প্রমাণ হল ট্রোলিং ।

Published by: Simli Raha
First published: June 29, 2020, 3:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर